Mymensingh: পথ দেখাল শেয়াল, একই গর্তে মিলল ২ শিশু ও মহিলার পচাগলা মৃতদেহ

Body Recovered: মৃতদেহগুলিতে পচন ধরেছে। মনে করা হচ্ছে অন্তত সাহ দিন আগে তাদের মৃত্যু হয়েছে। ফরেন্সিক পরীক্ষা ছাড়া ওইসব লাশের সনাক্ত করা প্রায় অসম্ভব

Updated By: May 22, 2024, 10:55 AM IST
Mymensingh: পথ দেখাল শেয়াল, একই গর্তে মিলল ২ শিশু ও মহিলার পচাগলা মৃতদেহ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এলাকার মানুষ কিছুই জানতেন না। ঘরের কাছেই জমিতে পোঁতা ছিল তিন তিনটি মরদেহ। শেষপর্যন্ত তা সামনে আনল শেয়াল। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের ময়মনসিংহের ত্রিশালে। ওই তিনটি মৃতদের পরিচয় পুলিস এখনও জানতে পারেনি। এলাকার মানুষও অবাক যে কে কখনও তাদের নাকের ডগায় পুঁতে গেল এই তিনটি মৃতদেহ।

আরও পড়ুন-বিরলতম ভয়ংকর ঘটনা! সিভিয়ার টার্বুলেন্সে মাঝ আকাশে বিমানেই মৃত্যু যাত্রীর...

মঙ্গলবার বিকেলে ওইসব মৃতদেহ উদ্ধার হয় উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রাম থেকে। স্থানীয় মানুষজন কেউই ওইসব মৃতদেহ চিনতে পারছেন না।  এনিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। কাজে লাগানো হয়েছে ফরেন্সিক টিমকে।

ত্রিশাল থানার এসআই হুমায়ুন কবীর মরদেহ উদ্ধারের কথা স্বীকার করেছেন। হুমায়ুন কবীর বলেন, আনুমানিক সপ্তাহখানেক আগে ওই নারী ও শিশুদের হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পরে মরদেহ তিনটি মাটিতে পুঁতে রাখা হয়। শিয়াল গর্ত করে একটি শিশুর মরদেহ মাটির নিচ থেকে টেনে বের করলে আজ সকালে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে থানায় খবর দেন। পরে ঘটনাস্থলে গিয়ে গর্ত খুঁড়ে এক মহিলা ও ২ শিশুর মরদেহ উদ্ধার করে।

পুলিসের বক্তব্য, ওই তিনজন এলাকার কেউ ননয তাই স্থানীয়রা তাদের চিনতে পারছেন না। পাশাপাশ মৃতদেহে পচন ধরায় চিনতেও সমস্যা হচ্ছে। পুলিসের দাবি অন্য কোনো এলাকায় ৩ জনকে হত্যা করা হয়েছে। পরে রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রামের একটি নির্জন জায়গায় মাটি খুঁড়ে পুঁতে রাখা হয়েছিল তাদের মরদেহ। মহিলার বয়স আনুমানিক ৩৫ বছর। দুই শিশুর একজনের বয়স ৩ বছর ও অপরজনের বয়স ৬ বছরের কাছাকাছি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.