Vicky Donor: কাউকে চুমু না খেয়ে, না জড়িয়েই ১৮০ সন্তানের বাবা ৫২ বছরের জো!

মাসে মাত্র একবার বা দুবার-ই তিনি মহিলাদের সঙ্গে দেখা করি। তারপরই তাঁরা গর্ভবতী হয়ে পড়ে...

Updated By: Apr 15, 2024, 06:42 PM IST
Vicky Donor: কাউকে চুমু না খেয়ে, না জড়িয়েই ১৮০ সন্তানের বাবা ৫২ বছরের জো!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাউকে চুমু খাননি। কাউকে জড়িয়েও ধরেননি। কিন্তু তারপরেও ১৮০ সন্তানের বাবা ৫২ বছরের জো! ১৩ বছর ধরে উপভোগ করছেন এই 'পিতৃত্ব'! এমনকি এর জন্য নিজে কোনওরকম সম্পর্কেও জড়াননি। জো-এর কথায়, "এটি বেশ একাকী হতে পারে। আমি নিঃস্বার্থ উপায়ে অন্যদের সাহায্য করার জন্য আমার নিজের প্রেম জীবন ছেড়ে দিয়েছি। এমনকি একটি চুম্বন বা আলিঙ্গনও আমি পাইনি!"

আসলে ব্রিটেনের বাসিন্দা ৫২ বছরের জো একজন শুক্রাণু দাতা। ১৩ বছর ধরে তিনি স্পার্ম ডোনার হিসেবে কাজ করছেন। যদিও এর জন্য অনেকে তাঁর সমালোচনাও করেছে। অনেকেই কটাক্ষ করেছেন যে, তিনি বহুজনের সঙ্গে শারীরিক সমপর্ক উপভোগ করার জন্যই এটি করেছেন কিন্তু সমালোচনা তাকে দমাতে পারেনি। বরং জো-এর কথায় ১৩ বছর ধরে 'বেবি ব্যাটার' তিনি। স্পার্ম বা শুক্রাণু ডোনেট করার জন্য ৫২ বছরের জো বেশ কয়েকটি পদ্ধতিও ব্যবহার করেছেন। 

১৩ বছরের স্পার্ম ডোনার জো-এর কথায় যার মধ্যে যেমন রয়েছে স্বাভাবিক যৌনতা, তেমনই রয়েছে হস্তমৈথুনের মাধ্যমে আংশিক যৌনতা এবং কৃত্রিম গর্ভধারণ। জো আরও জানিয়েছেন, "মাসে মাত্র একবার বা দুবার-ই তিনি মহিলাদের সঙ্গে দেখা করি। তারপরই তাঁরা গর্ভবতী হয়ে পড়ে। আর তারপর আমি এক কি ২ বছরেও আর তাঁদের সঙ্গে দেখা করি না। যদি সে আবার দ্বিতীয় সন্তান চায়, তখনই একমাত্র তাঁর সঙ্গে আবার দেখা করে থাকি।"

আরও পড়ুন, Changes in Female Body Goes Through After Sex: যৌনতায় কীভাবে সাড়া দেয় নারীশরীর? সেক্সের সময় ৪ উল্লেখযোগ্য পরিবর্তন!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.