এই 'সেক্সি' সেলফিকে ঘিরেই এখন হৈচৈ নেট দুনিয়ায়!

স্মার্ট ফোনের দুনিয়ায় এখন বিশ্বজুড়ে সেলফির হিড়িক চলছে। আর সেই সেলফি তুলতে গিয়ে নানা সময় ঘটে গেছে নানা ধরনের ঘটনা। উঠে এসেছে আশ্চর্য সব ঘটনা। এমনকী, অনেক সময়ই ঘটে গেছে ছোটো বড় দুর্ঘটনাও। তবে, এই সেলফিটিতে রয়েছে একটি বিশেষ বিষয়। আর সেই বিষয়টি ঘিরেই এখন হৈচৈ পড়ে গেছে নেট বিশ্বে।  

Updated By: Jul 15, 2016, 08:35 PM IST
এই 'সেক্সি' সেলফিকে ঘিরেই এখন হৈচৈ নেট দুনিয়ায়!

ওয়েব ডেস্ক : স্মার্ট ফোনের দুনিয়ায় এখন বিশ্বজুড়ে সেলফির হিড়িক চলছে। আর সেই সেলফি তুলতে গিয়ে নানা সময় ঘটে গেছে নানা ধরনের ঘটনা। উঠে এসেছে আশ্চর্য সব ঘটনা। এমনকী, অনেক সময়ই ঘটে গেছে ছোটো বড় দুর্ঘটনাও। তবে, এই সেলফিটিতে রয়েছে একটি বিশেষ বিষয়। আর সেই বিষয়টি ঘিরেই এখন হৈচৈ পড়ে গেছে নেট বিশ্বে।  

আরও পড়ুন-আজব তরুণীর অদ্ভুত কীর্তি!

সেলফিটি এক তরুণীর। তবে, ইনি কোনও সেলিব্রিটি নন। কোনও ভাবেই খবরে আসার মতো কোনও কাজ করেননি তিনি। তবুও, তিনি আজ অদ্ভুত ভাবে ভাইরাল।

বেশ সেক্সি পোজ দিয়ে সেলফিটি তুলেছেন এই সুন্দরী। কিন্তু সে তো অনেকেই তোলেন। সেটাই ছবি ভাইরাল হওয়ার কারণ নয়। কারণটি কি জানেন? এই সুন্দরীর হাতে রয়েছে মোট ছ-ছ’টি আঙুল। যদিও সেটা কোনভাবেই নতুন ঘটনা নয়। এরকম ছ’টি আঙুল অনেকের হাতেই থাকে। আসল বিষয়টা হচ্ছে, তাঁর হাতে পরপর পাঁচটি আঙুল এমনভাবে রয়েছে, যা দেখলে প্রথম ঝলকে সবাই চারটি আঙুল বলে ভুল করবেন!

.