নগ্নতার 'উদাহরণ' তৈরি করল এই যুবক!

বাইরে তখন তাপমাত্রা শূন্যের অনেক নীচে। হাড় কাঁপানো ঠান্ডা। তারমধ্যে দিয়েই সাইকেল চালিয়ে যাচ্ছে এক যুবক। গায়ে সুতোটি নেই! ঠিকই পড়েছেন। গায়ে সুতোর লেশমাত্র নেই। হাড়হিম করা ওই ঠান্ডায় সম্পূর্ণ নগ্ন অবস্থায় সাইকেল চালাতে ব্যস্ত ওই যুবক। তীব্র গতিতে ঘুরিয়ে যাচ্ছে প্যাডেল। কারণ জিজ্ঞাসা করতেই জানা গেল, তাঁর উদ্দেশ্যটা বেশ 'গুরুতর'। একটি মেয়েকে ইমপ্রেস করতে হবে। আর তাই শীতের রাতে স্বেচ্ছায় এই কৃচ্ছসাধন।

Updated By: Feb 8, 2017, 03:29 PM IST
নগ্নতার 'উদাহরণ' তৈরি করল এই যুবক!

ওয়েব ডেস্ক : বাইরে তখন তাপমাত্রা শূন্যের অনেক নীচে। হাড় কাঁপানো ঠান্ডা। তারমধ্যে দিয়েই সাইকেল চালিয়ে যাচ্ছে এক যুবক। গায়ে সুতোটি নেই! ঠিকই পড়েছেন। গায়ে সুতোর লেশমাত্র নেই। হাড়হিম করা ওই ঠান্ডায় সম্পূর্ণ নগ্ন অবস্থায় সাইকেল চালাতে ব্যস্ত ওই যুবক। তীব্র গতিতে ঘুরিয়ে যাচ্ছে প্যাডেল। কারণ জিজ্ঞাসা করতেই জানা গেল, তাঁর উদ্দেশ্যটা বেশ 'গুরুতর'। একটি মেয়েকে ইমপ্রেস করতে হবে। আর তাই শীতের রাতে স্বেচ্ছায় এই কৃচ্ছসাধন।

এতকিছু করেও ইটালির ভিলাচ শহরে সেই যুবকের কার্যসিদ্ধি অবশ্য হয়নি। মদ্যপ অবস্থায় সাইকেল চালাতে চালাতে সোজা একটি হোটেলে গিয়ে ঢুকে পড়ে সে। পরে পুলিস তাকে আটক করে। যদিও তার কাজে সে এতটুকু লজ্জিত নয়।

আরও পড়ুন, এই ভিডিওটি দুর্বলচিত্তদের জন্য নয়!

সন্ত্রাসবাদ মোকাবিলায় এবার আমেরিকার নীতিতে সায় ফ্রান্সের!

.