ইন্টারনেটে ভাইরাল ৭ বছরের ছেলের এইট প্যাক অ্যাবস! দেখুন

হলিউড বলিউড টলিউডে হামেশাই নায়কদের ফিজিকে বিভিন্ন পরিবর্তন লক্ষ করা যায়। বিশেষ করে এই সিক্স প্যাক, এইট প্যাক অ্যাবস । নায়কেরা তো হামেশাই নিজেদের শরীরকে চরিত্রের প্রয়োজনে বদলে ফেলছেন। এবার ৭ বছরের একটা বাচ্চাও বানিয়ে ফেলল এইট প্যাক অ্যাবস । আর রাতারাতি তা ইন্টারনেটে ভাইরাল ।

Updated By: Jul 8, 2017, 02:10 PM IST
ইন্টারনেটে ভাইরাল ৭ বছরের ছেলের এইট প্যাক অ্যাবস! দেখুন

ওয়েব ডেস্ক: হলিউড বলিউড টলিউডে হামেশাই নায়কদের ফিজিকে বিভিন্ন পরিবর্তন লক্ষ করা যায়। বিশেষ করে এই সিক্স প্যাক, এইট প্যাক অ্যাবস । নায়কেরা তো হামেশাই নিজেদের শরীরকে চরিত্রের প্রয়োজনে বদলে ফেলছেন। এবার ৭ বছরের একটা বাচ্চাও বানিয়ে ফেলল এইট প্যাক অ্যাবস । আর রাতারাতি তা ইন্টারনেটে ভাইরাল ।

একটা ছবিতেই রাতারাতি জনপ্রিয় চিনের ৭ বছরের শিশু চেন ওয়াই। পূর্ব চিনের হ্যাংঝাউয়ের বাসিন্দা সে। জিমন্যাস্টিকে দারুণ পারদর্শী চেন। গত ২ বছর ধরে জিমন্যাস্টিকে ট্রেনিং করছে সে। একটি ইংরেজী দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে, ভাইরাল হওয়া ছবিটি ২ জুলাই জিমন্যাস্টিক গেম চলাকালীন যখন সে পোশাক বদলাচ্ছিল, তখন তোলা হয়। ছবি দেখে চমকে গিয়েছে বিশ্বের মানুষ। এত কম বয়সেই এমন পেশীবহুল চেহারা। এমনকী তাকে ‘আলটিমেট মাসকুলার বয়’ নামেও ডাকা হচ্ছে।

জানা গিয়েছে, হ্যাংঝাউ সিটি স্পোর্টস গেমসে প্রতিটি বিভাগে জিতে ৬টি সোনা এবং ১টি রুপোর পদক জিতেছে চেন। এটাই তার প্রথম প্রতিযোগিতায় অংশগ্রহণ। তার মা জানিয়েছেন, চেন জন্ম থেকেই এমন শক্তিশালী। মাত্র ১১ মাস বয়স থেকেই সে হাঁটতে শুরু করে দিয়েছিল।

জানেন ‘পদ্মাবতী’ ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা পাডুকোন?

আজকের দিনের ক্রিকেটারদের দেখলে হাসি পায় কপিল দেবের

.