ফের পাকিস্তানে জঙ্গি হামলা, হত ১১

ফের আত্মঘাতী হানায় রক্তাক্ত পাকিস্তান। বিস্ফোরণ হয়েছে পুলিস কমপ্লেক্সের বাইরে। লাহোরের কিলা গুজর সিং এলাকায় এই হামলায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ১১ জনের। গুরুতর জখম আরও আট। আত্মঘাতী ওই জঙ্গি পুলিস লাইনের কাছেই একটি হোটেলে ঘাঁটি গেড়েছিল। প্রত্যক্ষদর্শীদের দাবি, আজ হোটেল থেকে বেরিয়ে এসে আচমকা বিস্ফোরণ ঘটায় সে। গুলির আওয়াজও শোনা গিয়েছে বলে দাবি করেছেন প্রত্যক্ষদর্শীদের একাংশ।

Updated By: Feb 17, 2015, 10:57 PM IST

ওয়েব ডেস্ক: ফের আত্মঘাতী হানায় রক্তাক্ত পাকিস্তান। বিস্ফোরণ হয়েছে পুলিস কমপ্লেক্সের বাইরে। লাহোরের কিলা গুজর সিং এলাকায় এই হামলায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ১১ জনের। গুরুতর জখম আরও আট। আত্মঘাতী ওই জঙ্গি পুলিস লাইনের কাছেই একটি হোটেলে ঘাঁটি গেড়েছিল। প্রত্যক্ষদর্শীদের দাবি, আজ হোটেল থেকে বেরিয়ে এসে আচমকা বিস্ফোরণ ঘটায় সে। গুলির আওয়াজও শোনা গিয়েছে বলে দাবি করেছেন প্রত্যক্ষদর্শীদের একাংশ।

কিছুদিন আগেই পাকিস্তানে সেনা স্কুলে জঙ্গি হামলায় শতাধিক পড়ুয়ার মৃত্যুর পর, জঙ্গিমদনে বেশকিছু কঠোর পদক্ষেপ নেয় পাক প্রশাসন। বাড়ানো হয় নিরাপত্তা। তবে এবার পুলিস লাইনের বাইরেই এধরনের বিস্ফোরণ ফের নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন তুলে দিল।  

.