তরুণীকে গণধর্ষণের পর গুলি করে কুমিরকে খাইয়ে দেহ লোপাট

সাত বছর ধরে সুন্দরী মেয়েটার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। ২০০৯ সালে মার্কিন মুলুকের সাউথ ক্যারোলিনা থেকে নিখোঁজ হয়ে যায় ১৭ বছরের তরুণী ব্রিটটেনি ড্রেক্সেল। তারপর থেকে পুলিসি তদন্ত হয়েছে। বিশেষ দল গঠিত হয়েছে, কিন্তু ড্রেক্সেলের কোনও খোঁজ মেলেনি। কিন্তু অবশেষে ড্রেক্সেল নিখোঁজ রহস্যের জট খুলল।

Updated By: Aug 30, 2016, 03:31 PM IST
তরুণীকে গণধর্ষণের পর গুলি করে কুমিরকে খাইয়ে দেহ লোপাট

ওয়েব ডেস্ক: সাত বছর ধরে সুন্দরী মেয়েটার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। ২০০৯ সালে মার্কিন মুলুকের সাউথ ক্যারোলিনা থেকে নিখোঁজ হয়ে যায় ১৭ বছরের তরুণী ব্রিটটেনি ড্রেক্সেল। তারপর থেকে পুলিসি তদন্ত হয়েছে। বিশেষ দল গঠিত হয়েছে, কিন্তু ড্রেক্সেলের কোনও খোঁজ মেলেনি। কিন্তু অবশেষে ড্রেক্সেল নিখোঁজ রহস্যের জট খুলল।

আরও পড়ুন- একটা পায়রার দাম প্রায় ৬০ লক্ষ টাকা!

তদন্তের পর পুলিস একপ্রকার নিশ্চিত ১৭ বছরের ওই তরুণীকে প্রথমে গণধর্ষণ করে একদল যুবক (সন্দেহ স্থানীয়রাই)। তারপর তাকে বন্দি বানিয়ে এক ঘরে বেঁধে রাখা হয়। সেখানে বিপদ বুঝে গুলি করা হয় তরুণীকে। এরপর দেহ লোপাটের জন্য কুমিরকে দিয়ে খাওয়ানো হয়। নৃশংসতা এতটাই! পুলিস এক মহিলার মাধ্যমেই এই রহস্যভেদের কাছাকাছি যায়। মহিলার জানিয়েছিলেন, তিনি ড্রেক্সেলকে বন্দি অবস্থায় একটা ঘরে দেখেছিলেন। তারপরই জাল ছড়ায় পুলিস। সামনে আসে নৃশংস সত্যিটা।

আরও পড়ুন- বজ্রপাতে একসঙ্গে মারা গেল ৩০০টি বল্গাহরিণ

.