Video: হাতে একে-৪৭, পায়ে রোলারব্লেড লাগিয়ে কাবুলের রাস্তায় তালিবানি পুলিস!

ভিডিয়োর সত্যতা স্বীকার করেছেন কাবুল পুলিসের মুখপাত্র। জানিয়েছেন, ভিডিয়োটিতে যাঁদের দেখা যাচ্ছে,তাঁরা তালিবান স্বরাষষ্ট্রমন্ত্রকের আধিকারিকরা।

Updated By: Nov 16, 2023, 11:42 PM IST
Video: হাতে একে-৪৭, পায়ে  রোলারব্লেড লাগিয়ে কাবুলের রাস্তায় তালিবানি পুলিস!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: আফগানিস্থানে এখন তালিবান-রাজ। হাতে একে-৪৭,  পরনে ক্যামোফ্লাজ পোশাক। পায়ের নিচে রোলারব্লেড লাগিয়ে এবার কাবুলের রাস্তা টহল দিতে দেখা গেল কয়েকজন তালিবান সদস্য। ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:  TMC BNP: বাংলাদেশের সংসদ নির্বাচনে ৩০০ আসনে লড়াই তৃণমূলের, ২৩ নভেম্বর চূড়ান্ত হবে প্রার্থীতালিকা

২ মিনিট ২০ সেকেন্ডের একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, সামরিক পোশাক ও স্বয়ংক্রিয় তালিবানি পুলিস বাহিনী। কাবুলের ব্যস্ত রাস্তায় গাড়ির মাঝখান দিয়ে রীতিমতো স্কেটিং করতে এগিয়ে চলেছেন পুলিসবাহিনীর সদস্য়রা। ভিডিয়োর সত্যতা স্বীকার করেছেন কাবুল পুলিসের মুখপাত্র। জানিয়েছেন, ভিডিয়োটিতে যাঁদের দেখা যাচ্ছে,তাঁরা তালিবান স্বরাষষ্ট্রমন্ত্রকের আধিকারিকরা।

পুলিশবাহিনী স্কেটিং দক্ষতায় রীতিমতো উল্লসিত তালিবানি নিরাপত্তার দলের সদস্য মুসলিম আফগান। তাঁর কথায়, 'এটা ভারসাম্য এবং শারীরিক শক্তির এক অনন্য এবং বিনোদনমূলক প্রদর্শন। বিশ্বের অন্যান্য অংশে এই দৃশ্য সাধারণ হলেও, কাবুলের রাস্তায় এই ছবি সচরাচর দেখা যায়নি'। 

 

২২-মিনিটের মূল ভিডিয়োটি পোস্ট করা হয়েছিল ১১ নভেম্বর। শিরোনাম ছিল, ‘কাবুলের রাস্তায় ফিগার স্কেটিং-এর সামরিক পারফরম্যান্সের প্রথম অংশ’।  সেই ভিডিয়োর একটি অংশ এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। ২০২১ সালের মার্কিন সেনা প্রত্যাহারের পর, আফগানিস্তানে ক্ষমতা পুর্নদখল করে তালিবান।

আরও পড়ুন:  Joe Biden | Xi Jinping: ৪ ঘণ্টা বৈঠকের পরেও গলেনি বরফ? জিনপিংকে 'স্বৈরাচারী' বললেন বাইডেন!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.