তিন দিন পেরিয়েও জঙ্গিমুক্ত হল না সিলেটের আতিয়া মহল

তিন দিন পেরিয়ে গেলেও এখনও সিলেটের আতিয়া মহল জঙ্গিমুক্ত ঘোষণা করতে পারল না বাংলাদেশ সেনা। প্রশিক্ষিত, সশস্ত্র জঙ্গিরা সুইসাইড জ্যাকেট পরে থাকায় এবং বাড়ির বিভিন্ন জায়গায় বিস্ফোরক লাগিয়ে রাখায় খুব সাবধানে অভিযান চালাতে হচ্ছে বলে জানানো হয়েছে। কমান্ডোদের গুলিতে এখনও পর্যন্ত দুই জঙ্গির মৃত্যু হয়েছে বলে জানিয়েছে সেনা।

Updated By: Mar 27, 2017, 08:57 AM IST
তিন দিন পেরিয়েও জঙ্গিমুক্ত হল না সিলেটের আতিয়া মহল

ওয়েব ডেস্ক: তিন দিন পেরিয়ে গেলেও এখনও সিলেটের আতিয়া মহল জঙ্গিমুক্ত ঘোষণা করতে পারল না বাংলাদেশ সেনা। প্রশিক্ষিত, সশস্ত্র জঙ্গিরা সুইসাইড জ্যাকেট পরে থাকায় এবং বাড়ির বিভিন্ন জায়গায় বিস্ফোরক লাগিয়ে রাখায় খুব সাবধানে অভিযান চালাতে হচ্ছে বলে জানানো হয়েছে। কমান্ডোদের গুলিতে এখনও পর্যন্ত দুই জঙ্গির মৃত্যু হয়েছে বলে জানিয়েছে সেনা।

জঙ্গি আস্তানা সন্দেহে বৃহস্পতিবার রাতে আতিয়া মহল ঘিরে ফেলা হয়। শনিবার সকালে অপারেশন টোয়ালাইট শুরু করে বাংলাদেশ সেনা। বাড়ির ভিতর আটকে পড়া আটাত্তর জনকে উদ্ধার করা হয়। ভিতরে এখনও একাধিক জঙ্গি লুকিয়ে আছে বলে জানিয়েছে বাংলাদেশ সেনা। বাড়িতে বড় কোনও জঙ্গি নেতার থাকার সম্ভাবনা উড়িয়ে দেয়নি বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রক। (আরও পড়ুন- আমেরিকার সিনসিনাটি নাইট ক্লাবে হামলা, মৃত ১, আহত ১৪)

.