Sydney Stabbing Rampage: রক্তারক্তি কাণ্ড! ব্যস্ত মলে এলোপাথাড়ি ছুরি দুর্বৃত্তের! ৬ জনের মৃত্যু, আহত আরও...

Sydney Stabbing Rampage: এতদিন এই ধরনের ঘটনা মার্কিন যুক্তরাষ্ট্রেই ঘটত। এবার অস্ট্রেলিয়ায়। সিডনিতে ছুরিকাঘাতে মৃত্যু। সিডনির একটি মলে দুর্ঘটনাটি ঘটেছে। ছজনের মৃত্যু ঘটেছে। অনেকেই এই মলের ভিতরে আটকে। আতঙ্কের আবহাওয়া এলাকা জুড়ে।

Updated By: Apr 13, 2024, 05:58 PM IST
Sydney Stabbing Rampage: রক্তারক্তি কাণ্ড! ব্যস্ত মলে এলোপাথাড়ি ছুরি দুর্বৃত্তের! ৬ জনের মৃত্যু, আহত আরও...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এতদিন এই ধরনের ঘটনা মার্কিন যুক্তরাষ্ট্রেই সাধারণত ঘটত। এবার ঘটল অস্ট্রেলিয়ায়। অস্ট্রেলিয়ার সিডনিতে ছুরিকাঘাতে মৃত্যুর ঘটনা ঘটল। আজ, শনিবার সিডনির একটি মলে দুর্ঘটনাটি ঘটেছে। ছজনের মৃত্যু ঘটেছে এ ঘটনায়। অনেকেই এই মলের ভিতরে আটকে পড়েছেন। আতঙ্কের আবহাওয়া গোটা এলাকা জুড়ে।

আরও পড়ুন: Howrah Division: আগামী দু'মাস হাওড়া ডিভিশনে নানা বিপত্তি! কোন রুটে ঘোরানো হবে ট্রেন, কখন পৌঁছবে গন্তব্যে, কটি ট্রেন বন্ধ?

অস্ট্রেলিয়ার সিডনিতে সমুদ্রের তীরবর্তী বন্ডি টাউনের এক শপিং মলে এক দুর্বৃত্তের ছুরিকাঘাতে ছজন নিহত হয়েছেন বলে জানা গিয়েছে। কয়েকজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে এক শিশুও রয়েছে। পুলিসের গুলিতে সন্দেহভাজন হামলাকারী নিহত হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।

সিডনি পুলিস জানিয়েছে, বিকেল ৪টের ঠিক আগে অস্ট্রেলিয়ার ওয়েস্টফিল্ড বন্ডি জংশন শপিং মলে এই হামলার খবর পায় জরুরি পরিষেবা বিভাগ। এক হামলাকারী ৯ জনকে ছুরির আঘাত করেছেন। এর মধ্যে ৬ জনের মৃত্যু হয়েছে। বাকিরা গুরুতর আহত। নিউ সাউথ ওয়েলস পুলিসের তরফে বলা হয়, পুলিস হামলাকারীকে নিরস্ত্র করতে পেরেছে। দুর্বৃত্ত ওই ব্যক্তি এখন মৃত! তবে হামলাকারীর ঠিক কী উদ্দেশ্য ছিল, তা এখনও জানতে পারা যায়নি।

আরও পড়ুন: Changes in Female Body Goes Through After Sex: যৌনতায় কীভাবে সাড়া দেয় নারীশরীর? সেক্সের সময় ৪ উল্লেখযোগ্য পরিবর্তন!

এ ঘটনায় অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্টনি আলবানিজ এক্স হ্যান্ডেলে করা তাঁর এক পোস্টে লিখেছেন, আহত ব্যক্তিদের প্রতি আমাদের সমবেদনা রইল। তাঁদের যাঁরা সহযোগিতা করেছেন, তাঁরা এবং আমাদের সাহসী পুলিসকর্মী জরুরি পরিষেবাকর্মীদের ধন্যবাদ জানাচ্ছি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.