বিশ্ববিদ্যালয়ের ফর্মে ছাত্রীর বদলে সানি লিওনের ছবি

Updated By: Nov 20, 2014, 02:42 PM IST

 

ওয়েব ডেস্ক: পর্নস্টার থেকে বলিউড। বলিউড থেকে লোকের মনের পোস্টার। সর্বত্র বিচরণ তাঁর। সেই সানি লিওন এবার বাংলাদেশের এক জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফর্মে আলো করলেন। বাংলাদেশের জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স কোর্সে ভর্তির অনলাইন ফর্মে কয়েকজন ছাত্র-ছাত্রীর ছবির বদলে সানি লিওনের খোলামেলা ছবি বসিয়ে দেওয়া হয়েছে। হ্যাঁ, সত্যি বাংলাদেশের চাঁপাইনবাবগঞ্জে অনলাইনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির ফরম পূরণে এমনই ঘটনা ঘটেছে। এই ব্যাপারে থানায় ডায়েরি করা হয়েছে।

দেখা গিয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির অনলাইন ফরমটি ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীর প্রোফাইল দিয়ে পূরণ করে সেখানে বসিয়ে দেওয়া হয়েছে সানি লিওন কিংবা অন্য কোনো অশ্লীল ছবি। আর এ ঘটনায় বিপদে পড়েছেন চাঁপাইনবাবগঞ্জের বেশ কয়েকজন শিক্ষার্থী।

চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের দুজন ছাত্রী কান্নাজড়িত কণ্ঠে জানান, তাদের শিক্ষাজীবন অনিশ্চিত হয়ে পড়েছে। ভর্তি ফরমে অশ্লীল ছবি যুক্ত করে দিয়ে তাদের শিক্ষাজীবনের চরম সর্বনাশ ঘটানো হয়েছে। ফলে তারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতাধীন অনলাইন ফরমটি পূরণ করতে পারেননি। এ ব্যাপারে তারা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করে দ্রুত ঘটনার প্রতিকার দাবি করেছেন।

মো. মহিউদ্দীন, রোজী সুলতানা ও লাকী ইসলাম নামের এই তিন শিক্ষার্থী জানান, তারা চলতি বছর মাধ্যমিক পরীক্ষায় পাস করে অনার্সে ভর্তির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। ইতিমধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির তারিখ ঘোষণা করলে গত ১৫ নভেম্বর তারা স্থানীয় একটি কম্পিউটারের দোকানে যান এবং দেখতে পান কে বা কারা তাদের অনলাইন ফরম পূরণ করে ফেলেছে। ফরমে সংযুক্ত করা হয়েছে তিনটি অশ্লীল ছবি। পূরণকৃত ফরমে মহিউদ্দীনের কনট্রাক্ট নম্বর (ফোন নম্বর) দেওয়া হয়েছে ০১৭১১১১১১১১ এবং রোজী ও লাকীর কনট্রাক্ট নম্বর দেওয়া হয়েছে ০১৭২২২২২২২২।

Tags:
.