Bangladesh: তৃতীয় লিঙ্গের ব্যক্তির চক্রান্ত? গোপনাঙ্গ কাটা গেল ছাত্রের!

অভিযুক্তরা পলাতক।

Updated By: Apr 5, 2022, 09:00 PM IST
Bangladesh: তৃতীয় লিঙ্গের ব্যক্তির চক্রান্ত? গোপনাঙ্গ কাটা গেল ছাত্রের!

সেলিম রেজা, বাংলাদেশ: চিকিৎসার নামে গোপনাঙ্গ কেটে নেওয়া হল ছাত্রের! অভিযোগের তির তৃতীয় লিঙ্গের এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়িয়েছে বাংলাদেশে।

জানা গিয়েছে, মাদারীপুর জেলার খোয়াজপুর ইউনিয়নের চর গোবিন্দা এলাকার বাসিন্দা আক্রান্ত ছাত্র। ঘটনার পর যখন জ্ঞান ফেরে, তখন বাড়ির ফেরার জন্য চিৎকার করতে শুরু করেন তিনি। এরপর মাদারীপুর শহরের পানিছত্র এলাকায় ওই ছাত্রকে ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা। ছেলেকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছেন পরিবারের লোকেরা।

আরও পড়ুন: Bangladesh Husband Killed Wife: 'ফোনে কে বারবার কল করছে?' স্ত্রীকে প্রশ্ন স্বামীর; এরপরই ঘটল অঘটন

কীভাবে এই ঘটনা ঘটল? পরিবারের লোকেদের দাবি, স্থানীয় বাসিন্দা নুরু নপ্তীর সঙ্গে সখ্যতা ছিল ওই ছাত্রের। নুরু পেশায় ভ্যানচালক। তাঁর ভ্যান করেই যাতায়াত করতেন তৃতীয় লিঙ্গের জুঁই ও তাঁর দলবদল। আক্রান্ত ছাত্রের সঙ্গে তাঁদের পরিচয়ও করিয়ে দিয়েছিল নুরুই। অভিযোগ, চিকিৎসার নামে আক্রান্ত ছাত্রকে খুলনা জেলার একটি হাসপাতালে পাঠান জুঁই। সেখানেই অজ্ঞান করে গোপনাঙ্গ কেটে নেওয়া হয়!

আরও পড়ুন: Imran Khan : ''তিন মাসে ভোট সম্ভব নয়'', পাক নির্বাচন কমিশনের ঘোষণায় নয়া উদ্বেগ

এদিকে ঘটনার পর থেকে পলাতক জুঁই ও ভ্যানচালক নুরু। হাসপাতাল পরিদর্শন করেছে পুলিস। অভিযোগ প্রমাণিত হলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন মাদারীপুর জেলার সদর থানার ওসি কামরুল হাসান মিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.