South Korea: খুন করতে কেমন লাগে! ক্রাইম শো দেখাই কাল হল তরুণীর...

Murder: আসলেই গল্পে দেখানো সেইসব ক্রাইম বাস্তবে সত্যি হয় কিনা দেখতেই মহিলাকে খুন করে ফেলে দক্ষিণ কোরিয়ার এক তরুণী।

Updated By: Nov 25, 2023, 06:17 PM IST
South Korea: খুন করতে কেমন লাগে! ক্রাইম শো দেখাই কাল হল তরুণীর...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: তরুণ প্রজন্মের কাছে ওটিটি প্ল্যাটফর্ম খুবই পছন্দের। রোমান্টিক থেকে শুরু করে ক্রাইম শো সব কিছু নিয়ে নানা কৌতূহল তাঁদের মনে। এরকমি কৌতূহল থেকে এবার খুন করে ফেললো এক তরুণী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কোরিয়ায়। ২৩ বছর বয়সী এই অভিযুক্ত তরুণীর নাম জুং ইয়ু-জং।

আরও পড়ুন: DGCA: রোজ মধ্যপ্রাচ্যের আকাশে হারিয়ে যাচ্ছে বিমান! কী বলছে ডিজিসিএ?

কোনও কারণ ছাড়াই তিনি খুন করেন এক অপরিচিত মহিলাকে। বিভিন্ন ক্রাইম শো এবং এই বিষয়ের বিভিন্ন উপন্যাস পড়ার নেশা ছিল তাঁর। আসলেই গল্পে দেখানো সেইসব ক্রাইম বাস্তবে সত্যি হয় কিনা দেখতেই মহিলাকে খুন করে ফেলে সে। তিনি নিজেই পুলিশের কাছে তা স্বীকার করেছেন।

খুন করতে কেমন লাগে? তা জানতেই এই পথ বেছে নেয় তিনি। বিভিন্ন ক্রাইম শো এবং এ সংক্রান্ত উপন্যাসের প্রতি তার একপ্রকার নেশা কাজ করত।

দক্ষিণ কোরিয়ার একটি আদালত এই তরুণীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন। আগেই প্রসিকিউটররা এই জঘন্য অপরাধের জন্য জুং ইয়ু-জংয়ের মৃত্যুদণ্ড চেয়েছিলেন। তারা আদালতকে বলেছিলেন, এই তরুণী আসলে নিঃসঙ্গ মানুষ। জানা গেছে এই তরুণী তার দাদার সঙ্গেই থাকতেন দক্ষিণ কোরিয়ায়। একটি ‘অনলাইন টিউটরিং অ্যাপ’-এ কয়েক মাস ধরেই শিকারের সন্ধান চালাচ্ছিলেন  তিনি। সেই লক্ষ্যে ৫০ জনেরও বেশি মানুষের সঙ্গে যোগাযোগ করেছিলেন।

আরও পড়ুন: Afghanistan Assembly: অবশেষে শেষ হল পথচলা, কেন দিল্লিতে বন্ধ হয়ে গেল আফগান দূতাবাস?

এই অ্যাপের মাধ্যমেই তার পরিচয় হয় এক ইংরেজী শিক্ষিকার সঙ্গে। গত মে মাসে, স্কুল ইউনিফর্ম পরে সেই শিক্ষিকার বাড়িতে গেছিল তরুণী। সেখানেই ক্রাইম শো-তে দেখানো উপায়েই ছুরির আঘাতে খুন করেন মহিলাকে। ১০০-রও বেশি বার ছুরির কোপ দেয় এই তরুণী। পুলিশ জানিয়েছে মানসিক সুস্থতার পরীক্ষা করা হলে, তাতে এই তরুণীর ফলাফল ছিল সর্বোচ্চ।

খুন করার পরও শান্ত হননি জুং। খুন হওয়া শিক্ষিকার দেহ টুকরো টুকরো করে ফেলে সে। তারপর দেহের সেই টুকরো নিয়ে ট্যক্সি করে বুসানের এক নদীতে ভাসিয়ে দিতে চান তিনি। এই ট্যাক্সির চালকই প্রথম পুলিশকে জুং-এর ব্যপারে জানান। এরপরই পুলিশ তাঁকে গ্রেপ্তার করে বলে জানা গেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.