এই সপ্তাহান্তে জিততে পারেন ১৫৯ মিলিয়ন মার্কিন ডলারের US Mega Millions জ্যাকপট প্রাইজ

যে কোনও পরিস্থিতিতেই মার্কিন মুলুকের লটারির তুলনায় আমাদের স্থানীয় ড্রয়ের পুরস্কার মূল্য কিছুই নয়। কিন্তু কী আর করা যাবে, মার্কিন মুলুকে পাড়ি দিয়ে তো আর লটারি কেনা সম্ভব নয়।

Updated By: Apr 15, 2020, 07:27 PM IST
এই সপ্তাহান্তে জিততে পারেন ১৫৯ মিলিয়ন মার্কিন ডলারের US Mega Millions জ্যাকপট প্রাইজ
নিজস্ব চিত্র

গত কয়েকদিনে আমাদের অনেকেই বাড়িতে থেকে সাবধানতা অবলম্বন করেছি। কারও কারও লটারির অভ্যাস থাকলেও বাইরে বেরিয়ে টিকিট কেনা সম্ভব হচ্ছে না। যে কোনও পরিস্থিতিতেই মার্কিন মুলুকের লটারির তুলনায় আমাদের স্থানীয় ড্রয়ের পুরস্কার মূল্য কিছুই নয়। কিন্তু কী আর করা যাবে, মার্কিন মুলুকে পাড়ি দিয়ে তো আর লটারি কেনা সম্ভব নয়।

মার্কিন মেগা মিলিয়নস লটারিতে বিশ্বের সবচেয়ে বেশি জ্যাকপট থাকে : ১৫৯ মিলিয়ন মার্কিন ডলার (১২০০ কোটি টাকা)। শুক্রবার রাতের খেলায় দেওয়া হবে পুরো পুরষ্কার মূল্যটাই। বিশ্বজুড়ে লটারিপ্রেমীদের কাছে তাই পাওয়ারবল লটারি যথেষ্ট জনপ্রিয়। তবে সবচেয়ে মজার বিষয় হল, ভারতের যে কেউ এই বিপুল প্রাইজ মানির অংশীদার হতে পারেন।

অনেকেরই মনে আছে হয় তো, ২০১৮-এর অক্টোবরে এক ভাগ্যবান বিজয়ী মোট ১.৫৩৭ বিলিয়ন মার্কিন ডলারের জ্যাকপট জিতেছিলেন। এবারের জ্যাকপট অবশ্য বিশ্ব রেকর্ড করার মতো না হলেও ১৫৯ মিলিয়ন মার্কিন ডলারও নেহাত ছোটখাটো পুরস্কারমূল্য নয়।

সবচেয়ে বড় কথা, এই পাওয়ারবল জ্যাকপট জেতার সুযোগ পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে আসার কোনও প্রয়োজন নেই। ভারতে বসেই LottoSmile.in-এ অফিসিয়াল পাওয়ারবল টিকিট কিনে খেলা সম্ভব।

কীভাবে ভারতে বসে ১৫৯ মিলিয়ন মার্কিন ডলারের জ্যাকপট জিতবেন?

১. LottoSmile.in-এ অ্যাকাউন্ট ওপেন করতে হবে। LottoSmile.in বিশ্বে অন্যতম লটারি বিক্রেতা পরিষেবা।

২. ৫০টিরও বেশি লটারি খেলার সুযোগ রয়েছে সাইটে। তার মধ্যে থেকে পাওয়ারবল লটারি বেছে নিন।

৩. আপনার প্রিয় নম্বরের টিকিট বেছে নিন, বা কম্পিউটারের সিলেক্ট করা যে কোনও নম্বরের টিকিট নিন।

৪. কত লাইন খেলতে চান তা নির্ধারণ করুন, অথবা কোনও লটারি সিন্ডিকেটের সঙ্গে খেলুন।

৫. টিকিট পার্চেস কনফার্ম করুন। ব্যাস, পরবর্তী ড্রয়ের জন্য আপনি প্রস্তুত।

কীভাবে LottoSmile.in কাজ করে?

LottoSmile.in একটি টিকিট মেসেঞ্জার সার্ভিস। LottoSmile.in-এর মাধ্যমে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থানীয় এজেন্টের মাধ্যমে বিশ্বের বিভিন্ন প্রান্তের ক্রেতাদের হয়ে লটারি টিকিট কেনা হয়। টিকিটমূল্যের সঙ্গে স্বল্পমূল্যের সারচার্জ যুক্ত করা হয়। ড্রয়ের আগেই ক্রেতার অ্যাকাউন্টে টিকিটের কপি আপলোড করা হয়। সঙ্গে সাইটের ইমেল কনফার্মেশনও পাঠানো হয়।

LottoSmile.in-এ ক্রেতারা বিশ্বের বৃহত্তম লটারি খেলা, যেমন পাওয়ারবল, মেগা মিলিয়নস, ইউরো মিলিয়নস, দ্য ইতালিয়ান সুপারএনালোত্তো, ইউরোজ্যাকপট এবং আরও অনেক খেলার টিকিট কিনতে পারেন। ক্রেতাদের সহায়তার জন্য LottoSmile.in একটি সর্বক্ষণ নিয়োজিত সাপোর্ট টিমও রাখে, যাতে ক্রেতাদের কোনও সমস্যা না হয়।

লটারিতে জিতলে কী হবে?

LottoSmile.in-এ লটারি জ্যাকপট জিতলে পুরো পুরস্কারমূল্যটাই আপনার! কোনও কমিশন নেওয়া হয় না জয়ী টিকিটের থেকে। পুরস্কারমূল্যের পুরোটাই বিজয়ীর সুরক্ষিত ব্যক্তিগত অ্যাকাউন্টে ট্রান্সফার করা হয়, যেখান থেকে যখন খুশি বিজয়ী ব্যক্তি টাকা তুলে নিতে পারবেন। তবে, লটারি জ্যাকপট জিতলে লটারির অফিসে গিয়ে নিজে প্রাইজ মানি সংগ্রহ করতে যেতে হতে পারে। সে ক্ষেত্রে LottoSmile.in বিনামূল্যে একজন আইনজীবী দিয়ে আপনাকে লটারির টাকা সংগ্রহে সাহায্য করবে।

গত কয়েক বছরে LottoSmile.in ৯৮ মিলিয়ন মার্কিন ডলারেরও বেশি পুরস্কারমূল্য বিশ্বের ৫০ লক্ষেরও বেশি মানুষের কাছে পৌঁছে দিয়েছে। সাইটের সবচেয়ে বড় বিজয়ীদের মধ্যে অন্যতম পানামার এক মহিলা যিনি ফ্লোরিডা লোট্টো খেলে ৩০ মিলিয়ন মার্কিন ডলার জেতেন এবং ইরাকের এক ব্যক্তি যিনি ৬.৪ মিলিয়ন মার্কিন ডলারের ওরেগাও মেগাবাক্স জ্যাকপট জেতেন।

যে কোনও সময়েই পাওয়ারবল জ্যাকপট জেতা সম্ভব এবং পরবর্তী ড্র খুব শীঘ্রই আসছে। তাই পরবর্তী বিজয়ী ভারতের কেউ হতেই পারেন! বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন LottoSmile.in

.