অল্পের জন্য রক্ষা, ব্যস্ত হাইওয়েতে বিকট শব্দ করে জরুরি অবতরণ করল বিমান, দেখুন ভিডিও

সাতসকালে রাস্তায় গাড়ির ভিড়। ব্যস্ত হাইওয়েতে নেমে এল বিমান। তুমুল তত্পরতা পুলিসের। অল্পের জন্য দুর্ঘটনা এড়াল বিমানটি। মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন রাজ্যের ঘটনা।

Updated By: Aug 5, 2019, 10:46 AM IST
অল্পের জন্য রক্ষা, ব্যস্ত হাইওয়েতে বিকট শব্দ করে জরুরি অবতরণ করল বিমান, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সাতসকালে রাস্তায় গাড়ির ভিড়। ব্যস্ত হাইওয়েতে নেমে এল বিমান। তুমুল তত্পরতা পুলিসের। অল্পের জন্য দুর্ঘটনা এড়াল বিমানটি। মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন রাজ্যের ঘটনা।

আরও পড়ুন-আগামিকাল থেকে দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা, চলবে সপ্তাহভর

মঙ্গলবার ওয়াশিংটন স্টেটের একটি হাইওয়েতে চমকে উঠলেন গাড়ি চালকরা। বিকট শব্দ করে নেমে আসছে একটি কেআর ২ বিমান। সঙ্গে সঙ্গে তত্পর হয়ে ওঠে পুলিসও। সাবধান করে দেন পথচলতি গাড়িঘোড়াকে।

পুলিসে সূত্র খবর বিমানটির জ্বালানি ট্যাঙ্কে সমস্যা দেখা দেওয়াতেই সেটি প্যাসিফিক অ্যাভিনিউ সাউথে জরুরি অবতরণ করতে বাধ্য হয় বিমানটি। পুলিস আগে থেকেই রাস্তা থেকে যানবাহন সরিয়ে দেয়। ফলে এই ঘটনায় কেউ আহত হয়নি বা কোনও দুর্ঘটনা ঘটেনি। একটি ক্রসিংয়ের আগে নিরাপদভাবে থেমে যায় বিমানটি।

আরও পড়ুন-কাশ্মীর নিয়ে উত্কন্ঠার মধ্যেই লোক কল্যাণ মার্গে জরুরি বৈঠকে নরেন্দ্র মোদী!

এরকম এক বিপজ্জনক ল্যান্ডিং ঠিকঠাক করতে পারায় বিমানচাকের প্রসংশা করেচছেন নেটিজেনরা। একজন লিখেছেন, বিশ্বাস করা যায় না। আকাশে ও মাটিতে সমান দক্ষতায় কাজ করেছেন পাইলট। সবাই নিরাপদে রয়েছি। একেবার অসম্ভবকে সম্ভব করেছেন পাইলট।

 

.