Big Breaking | Goldy Brar Killed Fact Check:না, গোল্ডি ব্রার এখনও বেঁচে! এনকাউন্টারে খতম গ্যাংস্টার অন্য কেউ: মার্কিন পুলিস

পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা হত্যা মামলার মাস্টারমাইন্ড এবং ভয়ঙ্কর গ্যাংস্টার, গোল্ডি ব্রারকে গুলি করে হত্যা করা হয়েছে বলে জানা গিয়েছে। প্রতিদ্বন্দ্বী ডাল্লা লক্ষবীর গ্যাংয়ের সদস্যদের দ্বারা গুলি করে হত্যা করা হয়েছে বলে দাবি করা হয়েছে। জানা গিয়েছে, ক্যালিফোর্নিয়ায় গোল্ডি ব্রারকে গুলি করে হত্যা করা হয়। যদিও, আনুষ্ঠানিকভাবে এখনও তা নিশ্চিত করা হয়নি।

Updated By: May 2, 2024, 10:13 AM IST
Big Breaking | Goldy Brar Killed Fact Check:না, গোল্ডি ব্রার এখনও বেঁচে! এনকাউন্টারে খতম গ্যাংস্টার অন্য কেউ: মার্কিন পুলিস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আমেরিকার পুলিস এমন কোনও খবর অস্বীকার করেছে যে গায়ক সিধু মুসেওয়ালার হত্যার পিছনে থাকা গ্যাংস্টার গোল্ডি ব্রার ক্যালিফোর্নিয়ায় গুলি চালনার ঘটনায় নিহত হয়েছেন।

গতকাল ক্যালিফোর্নিয়ার ফ্রেসনোতে ফেয়ারমন্ট এবং হোল্ট অ্যাভিনিউতে সংঘর্ষের পর দুই ব্যক্তিকে গুলি করা হয়েছে বলে জানা যায়। তাদের মধ্যে একজনের পরে হাসপাতালে মৃত্যু হয় বলে জানিয়েছে মার্কিন পুলিস। ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় অনেকেই অনুমান করেছিলেন যে এই ঘটনায় নিহত ব্যক্তি কানাডায় থাকা গ্যাংস্টার গোল্ডি ব্রার। কিছু সংবাদ সংস্থাও রিপোর্ট করে।

ফ্রেসনো পুলিস বিভাগ এখন এই রিপোর্টের প্রতিক্রিয়া জানিয়েছে, তারা বলেছে যে এই খবর ‘অসত্য’। সংবাদ সংস্থা আইএএনএস-এর মতে, একটি প্রশ্নের উত্তরে, লেফটেন্যান্ট উইলিয়াম জে ডুলি বলেছেন, “আপনি যদি অনলাইন চ্যাটারের কারণে জিজ্ঞাসা করেন যে শুটিংয়ের শিকার ব্যক্তি 'গোল্ডি ব্রার', আমরা নিশ্চিত করতে পারি যে এটি একেবারেই সত্য নয়।“

আরও পড়ুন: Vande Metro: ১ ঘণ্টায় পাড়ি দেবে ১৩০ কিমি, বন্দে ভারতের পর বন্দে মেট্রো!

প্রতিবেদনগুলিকে ‘ভুল তথ্য’ হিসাবে উড়িয়ে দিয়ে লেফটেন্যান্ট বলেছিলেন যে পুলিস বিভাগ সারা বিশ্ব থেকে এই খবর পেয়েছে।

তিনি বলেছেন, ‘সোশ্যাল মিডিয়া এবং অনলাইন নিউজ এজেন্সিগুলিতে ভুল তথ্য ছড়ানোর ফলে আমরা আজ সকালে সারা বিশ্ব থেকে অনুসন্ধান পেয়েছি। আমরা নিশ্চিত নই যে এই গুজবটি কে শুরু করেছে, তবে এটি ধরা পড়ে এবং দাবানলের মতো ছড়িয়ে পড়ে। কিন্তু আবার, এটি' সত্য, নিহত অবশ্যই গোল্ডি নয়’।

কিছু স্থানীয় প্রতিবেদন অনুসারে, এই ঘটনায় নিহত ব্যক্তিকে এখন ৩৭ বছর বয়সী জেভিয়ার গাল্ডনি হিসাবে চিহ্নিত করা হয়েছে।

আরও পড়ুন: Viral Video: গরমে বাইকে গলদঘর্ম অবস্থা, নবদম্পতিকে নিজের গাড়িতে বাড়ি পৌঁছে দিলেন বিধায়ক!

সতীন্দরজিৎ সিং ওরফে গোল্ডি ব্রার একজন ওয়ান্টেড অপরাধী এবং বেআইনি কার্যকলাপ (প্রতিরোধ) আইনের অধীনে তাকে সন্ত্রাসবাদী হিসেবে নাম দেওয়া হয়েছিল। ইন্টারপোল তার বিরুদ্ধে একটি রেড কর্নার নোটিশ জারি করেছে এবং তার বিরুদ্ধে ইতিমধ্যে একটি জামিন অযোগ্য পরোয়ানাও জারি করা হয়েছে।

লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের একজন গুরুত্বপূর্ণ সদস্য বলে মনে করা, গোল্ডি ব্রার একটি ফেসবুক পোস্টের মাধ্যমে পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার হত্যার দায় স্বীকার করার পরে স্পটলাইটে আসেন। সিধু মুসেয়ালাকে ২৯ মে, ২০২২ সালে পঞ্জাবের মানসা জেলায় তার গ্রামের কাছে তার গাড়িতে গুলি করে হত্যা করা হয়েছিল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.