দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় লং বিচে বাণিজ্যিক সেন্টারে আততায়ী হামলা, মৃত ২

নববর্ষের উত্‍সবে মেতে ওঠার আগেই, ফের বন্দুকবাজের তাণ্ডব মার্কিন মুলুকে। দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় লং বিচে বাণিজ্যিক সেন্টারে গুলিবৃষ্টি। ঘটনায় মৃত্যু খবর দু'জনের। আহত আরও এক। পরে হামলাকারীর গুলিবিদ্ধ দেহও উদ্ধার হয়েছে। যদিও সে আত্মঘাতী নাকি পুলিসের গুলিতেই তার মৃত্যু হয়েছে, তা এখনও স্পষ্ট নয়।

Updated By: Dec 30, 2017, 08:44 AM IST
দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় লং বিচে বাণিজ্যিক সেন্টারে আততায়ী হামলা, মৃত ২

নিজস্ব প্রতিবেদন : নববর্ষের উত্‍সবে মেতে ওঠার আগেই, ফের বন্দুকবাজের তাণ্ডব মার্কিন মুলুকে। দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় লং বিচে বাণিজ্যিক সেন্টারে গুলিবৃষ্টি। ঘটনায় মৃত্যু খবর দু'জনের। আহত আরও এক। পরে হামলাকারীর গুলিবিদ্ধ দেহও উদ্ধার হয়েছে। যদিও সে আত্মঘাতী নাকি পুলিসের গুলিতেই তার মৃত্যু হয়েছে, তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন- বেনজির ভুট্টো, মুশারফকে মারতেই আফগানিস্তানে ঘাঁটি গেড়েছিল লাদেন!

প্রত্যক্ষদর্শীদের দাবি, স্থানীয় সময় বেলা ২টো ২৫ মিনিট নাগাদ সেন্টারে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে আততায়ী। যদিও পুলিসের মনে করছে সেখানে একের বেশি আততায়ী ছিল। গুলির শব্দে ভিতর থেকে আতঙ্কিত মানুষজন ছুটে বেরিয়ে আসতে শুরু করেন। দোতলা বাড়িটিতে বেশ কয়েকটি ল-ফার্মের অফিস রয়েছে। খবর মিলতেই ঘটনাস্থলে পৌঁছে বাড়িটি ঘিরে ফেলে পুলিসবাহিনী। অভিযানে সামিল করা হয় সোয়াট টিমকেও। অফিসে ঝামেলার জেরেই এই কাণ্ড বলে জানিয়েছে পুলিস।

.