আইসিস জঙ্গি ট্রেনিং দেওয়া হচ্ছে মায়ের গর্ভে থাকাকালীনই!

আইসিস নিয়ে আজ পর্যন্ত দেখা সবথেকে নৃশংস ভিডিও সম্ভাবত এটাই! কারণ, এই ভিডিওতে আপনি দেখতে পারবেন, যে কীভাবে আইসিস জঙ্গিরা গর্ভবতী মহিলাদেরও ট্রেনিং দিচ্ছে ডঙ্গি নাশকতার! এর আগে বিভিন্ন ভিডিওতে দেখেছেন যে, আইসিসরা কীভাবে একেবারে শিশুদেরও জঙ্গি নাশকতার ট্রেনিং দিচ্ছে। এবার দেখুন আরও ভয়ঙ্কর ভিডিও এবং খবর। এই মুহূর্তে আইসিস জঙ্গিদের এলাকায় রয়েছে প্রায় ৩১ হাজার গর্ভবতী মহিলা। এই গর্ভবতী মহিলাদের আইসিস জঙ্গিরা এমন পরিবেশের মধ্যে রাখছেন, যেখানে সমানে চলছে জঙ্গি ট্রেনিং। অর্থাত্‍ আইসিসরা দুনিয়ার সবথেকে খতরনাক সৈন্যদল তৈরি করতে চলেছে।

Updated By: Mar 11, 2016, 12:57 PM IST
আইসিস জঙ্গি ট্রেনিং দেওয়া হচ্ছে মায়ের গর্ভে থাকাকালীনই!

ওয়েব ডেস্ক: আইসিস নিয়ে আজ পর্যন্ত দেখা সবথেকে নৃশংস ভিডিও সম্ভাবত এটাই! কারণ, এই ভিডিওতে আপনি দেখতে পারবেন, যে কীভাবে আইসিস জঙ্গিরা গর্ভবতী মহিলাদেরও ট্রেনিং দিচ্ছে ডঙ্গি নাশকতার! এর আগে বিভিন্ন ভিডিওতে দেখেছেন যে, আইসিসরা কীভাবে একেবারে শিশুদেরও জঙ্গি নাশকতার ট্রেনিং দিচ্ছে। এবার দেখুন আরও ভয়ঙ্কর ভিডিও এবং খবর। এই মুহূর্তে আইসিস জঙ্গিদের এলাকায় রয়েছে প্রায় ৩১ হাজার গর্ভবতী মহিলা। এই গর্ভবতী মহিলাদের আইসিস জঙ্গিরা এমন পরিবেশের মধ্যে রাখছেন, যেখানে সমানে চলছে জঙ্গি ট্রেনিং। অর্থাত্‍ আইসিসরা দুনিয়ার সবথেকে খতরনাক সৈন্যদল তৈরি করতে চলেছে।

চিকিত্‍সকরা বলেন, মায়ের গর্ভে থাকাকালীন মায়েরা যেমন কাজ করেন, শিশুরাও তেমনই শেখেন। সেইজন্যই গর্ভবতী মহিলাদের এভাবে জঙ্গি নাশকতার ট্রেনিংয়ের মধ্যে রাখা হচ্ছে। দেখুন ভিডিও। শিউরে উঠতেই হবে আগামীর কথা ভেবে।

 

.