Saudi Arabia: বহুতলে হাওয়ায় উড়ে খাবার দিচ্ছেন ডেলিভারি বয়, চোখ কপালে নেট পাড়ার!

Saudi Arabia: সৌদি আরবের একটি ভিডিয়ো সম্প্রতি নেটপাড়া তোলপাড় করে দিয়েছে। তাতে যথারীতি ৪.৪ মিলিয়ন ভিউ এবং ৮১ হাজারেরও বেশি লাইক। কিন্তু কী এমন আছে এই ভিডিয়োতে? আছে একজন ফ্লাইং ডেলিভারি ম্যান। তিনি উড়ে উড়ে উঁচু উঁচু বহুতলে বারান্দায় গিয়ে খাবার ডেলিভারি দিয়ে আসছেন! তবে আদেও কি এই ভিডিয়ো সত্যি? 

Updated By: Oct 1, 2022, 10:04 PM IST
Saudi Arabia: বহুতলে হাওয়ায় উড়ে খাবার দিচ্ছেন ডেলিভারি বয়, চোখ কপালে নেট পাড়ার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতিযোগিতার বাজারে সবাই সাবইকে টপকে যেতে চাইছে। ফুড ডেলিভারির (Food Delivery) ক্ষেত্রেও এর ব্যতিক্রম দেখা যাচ্ছে না। কখনও প্রথম ডেলিভারিতে ৫০ শতাংশ ছাড় (50% Off), অথবা প্রথম তিনটি অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি! এমনকি এখন ৩০ মিনিটও নয়, মাত্র ১০ মিনিটে ডেলিভারি। রোজ রোজ টক্কর দেওয়ার নতুন পন্থা তাঁরা ভেবেই চলেছে। তবে সাধারণত আমরা সাইকেল, বাইকে করেই ডেলিভারির ব্যবস্থা দেখতে পাই। সম্প্রতি হুইলচেয়ারে করেও ডেলিভারি করা হচ্ছে। কিন্তু এই ২০২২ সালে দাঁড়িয়ে কখনও ভেবেছেন, যদি ডেলিভারি বয়ের আপনার বারান্দায় উড়ে এসে আপনাকে খাবার দিয়ে যাচ্ছে? সম্প্রতি এরকমই একটি ভিডিয়ো সামনে আসতে ব্যপক সাড়া পড়ে গিয়েছে নেট পাড়ায়।

ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, একজন ডেলিভারি বয়, জেটপ্য়াক পরে হাতে ফুড প্য়াকেজ নিয়ে উড়ে যাচ্ছে। তিনি উড়ে গিয়ে একটি উঁচু বহুতল থেকে সামনের বহুতলের বারান্দায় গিয়ে ল্য়ান্ড করলেন। তারপর ভিডিয়োটি খুব স্পষ্ট নয়। তবে বারান্দায় এক মহিলাকে অপেক্ষা করতে দেখা যাচ্ছে। সম্ভবত, ওই মহিলাকেই ফুড প্যাকেজ ডেলিভার করতেই গিয়েছেন ফ্লাইং ডেলিভারি বয়। আর সেই মুহূর্তেরই ভিডিয়ো এখন নেট দুনিয়া তোলপাড় করে দিচ্ছে।

 আরও পড়ুন : North Korea: এক সপ্তাহে ঘন ঘন ক্ষেপণাস্ত্র নিক্ষেপ উত্তর কোরিয়ার! কেন নতুন করে উত্তপ্ত হচ্ছে এই এলাকা...

ট্যুইটারে ভিডিয়োটি ইতিমধ্যে ৪.৪ মিলিয়ন ভিউ ও ৮১ হাজারের বেশি লাইক কুড়িয়ে নিয়েছে। ‘ডেইলি লাউড’ নামে একটি ট্যুইটার পেজ থেকে ভিডিয়োটি ছাড়া হয়েছে। ক্যাপশনে লেখা, ‘সৌদি আরবের প্রথম ফ্লাইং ডেলিভারি ম্যান’। স্বাভাবিক ভাবেই এরকম একটি ভিডিয়ো দেখে নেটিজেনরা অবাক। অনেকে অনেকরকম মন্তব্যও করেছেন। কেউ লিখেছেন, আদেও এতে কোনও লাভ আছে? আবার একজন লিখেছেন, এইভাবে তো খাবারের থেকে ডেলিভারির দাম  বেশি পড়বে! আবার অনেকে এই ভিডিয়োটি এডিটেড বলে দাবি করেছেন। এই ভিডিয়ো আসল হোক বা নকল, পিঠে জেটপ্যাক নিয়ে মানুষের উড়ে বেড়ানোর দিন বোধয় আর বেশি দূর নেই।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.