Prince Harry Meghan Markle: পাপারাজ্জির তাড়ায় ভয়াবহ দুর্ঘটনায় পড়তে যাচ্ছিলেন প্রিন্স হ্যারি ও মেগান...

Paparazzi in NYC: ব্রিটিশ রাজপরিবারেরই ঘটনা। এবার প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান মর্কেল। ফের ডায়না কাণ্ড? পাপারাজ্জির নজর থেকে নিজেকে আড়াল করতে দ্রুত গাড়ি চালিয়ে সেদিন দুর্ঘটনার শিকার হয়েছিলেন ডায়ানা। প্রায় তেমনই। সেই পাপারাজ্জির তাড়া।

Updated By: May 18, 2023, 12:09 PM IST
Prince Harry Meghan Markle: পাপারাজ্জির তাড়ায় ভয়াবহ দুর্ঘটনায় পড়তে যাচ্ছিলেন প্রিন্স হ্যারি ও মেগান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের ডায়না কাণ্ড? প্রায় তেমনই। ব্রিটিশ রাজপরিবারেরই ঘটনা। এবার প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান মর্কেল। নিউ ইয়র্কের রাস্তায় প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান মর্কেলের গাড়ির পিছু নিলে একদল পাপারাজ্জি। দুঘণ্টারও বেশি সময় ধরে বেপরোয়া ভাবে তাঁদের অনুসরণ করলেন তাঁরা। এতে হ্যারি-মেগান ভয়াবহ পথদুর্ঘটনার শিকার হচ্ছিলেন। প্রিন্স হ্যারির মুখপাত্র বুধবার এক বিবৃতিতে এ কথা জানিয়েছেন।

আরও পড়ুন: Religious Freedom in India: ভারতে আক্রান্ত সংখ্যালঘুরা! ফের দাবি আমেরিকার...

মঙ্গলবার নিউ ইয়র্কে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে ফেরার পথে এই ঘটনা ঘটে। সেই সময় গাড়িতে মার্কেলের মা ডোরিয়া রাগল্যান্ডও ছিলেন। ১৯৯৭ সালে এ রকমই এক ঘটনায় প্রাণ হারিয়েছিলেন হ্যারির মা প্রিন্সেস ডায়ানা। সে সময় আলোকচিত্রীরা প্যারিসের রাস্তায় তাঁর গাড়ির পিছু নিয়েছিলেন। তাঁদের নজর থেকে নিজেকে আড়াল করতে দ্রুত গাড়ি চালিয়ে সেদিন দুর্ঘটনার শিকার হয়েছিলেন ডায়ানা।

আরও পড়ুন: Australia: ৬৫ জন মহিলাকে কারা পাঠাল ব্যবহৃত কনডোম? তদন্তে বিস্মিত পুলিস...

প্রিন্স হ্যারির মুখপাত্র বলেন, পাপারাজ্জিরা বেপরোয়া ভাবে তাড়া করায় অন্যান্য গাড়ি, পথচারী ও পুলিসের সঙ্গে প্রায় ধাক্কা লেগে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়। তিনি যোগ করেন, জনপ্রিয় ব্যক্তিদের নিয়ে মানুষের আগ্রহ থাকতেই পারে, তবে তার জেরে সংশ্লিষ্ট জনপ্রিয় ব্যক্তির নিরাপত্তা বিঘ্নিত হবে, এটা বরদাস্ত করা যায় না। এটা উচিতও নয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি। কাউকে গ্রেফতারও করা হয়নি। নিউ ইয়র্ক পুলিস প্রাথমিক ভাবে এ বিষয়ে তেমন কিছু বলতেও পারেনি।

তবে যা জানা যাচ্ছে, তা হল-- প্রায় ছটি গাড়ি নিয়ে হ্যারি-মেগানের পিছু নিয়েছিলেন পাপারাজ্জিরা। তাঁরা রোড সিগন্যাল পর্যন্ত মানছিলেন না! কখনও গাড়ি ফুটপাতে উঠিয়ে দেন, কখনও রাস্তা আটকে দেন, ওয়ানওয়ে রুটেও উল্টো দিকে গাড়ি চালান। আর এই সমস্ত কাজগুলি করার সময়েই তাঁদের দলের অন্যেরা ক্রমাগত ছবি তুলতে থাকেন! যা নিয়ে স্বভাবতই বিরক্ত হ্যারি-মেগান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.