ভক্তকে লাথি মেরে স্টেজ থেকে ফেলে দিলেন গায়ক

সেলফি তোলা নিয়ে নানারকম অবাক করা কাণ্ড প্রায় রোজই শোনা যায়। সেলফি তোলার জন্য কেউ নিজের প্রাণ দিচ্ছে, কেউ আবার সেলফির জন্য খুন করতেও পিছুপা হচ্ছেন না। সেলফি রোজই ঘটনাবহুল । কিন্তু একি অদ্ভূত কাণ্ড! সেলফি তুলতে চাওয়ায় এমন শাস্তি?

Updated By: Apr 14, 2016, 04:45 PM IST
ভক্তকে লাথি মেরে স্টেজ থেকে ফেলে দিলেন গায়ক

ওয়েব ডেস্ক: সেলফি তোলা নিয়ে নানারকম অবাক করা কাণ্ড প্রায় রোজই শোনা যায়। সেলফি তোলার জন্য কেউ নিজের প্রাণ দিচ্ছে, কেউ আবার সেলফির জন্য খুন করতেও পিছুপা হচ্ছেন না। সেলফি রোজই ঘটনাবহুল । কিন্তু একি অদ্ভূত কাণ্ড! সেলফি তুলতে চাওয়ায় এমন শাস্তি?

পপ ব্যান্ড, 'দ্য স্টোরি সো ফার'-র লাইভ শো চলছিল কানাডার টরেন্টো মড ক্লাবে। লিড সিঙ্গার পার্কার ক্যানন তখন গাইছেন 'হাই রিগার্ড'। গান শুনে অভিভূত এক মহিলা ভক্ত হঠাৎই স্টেজে উঠে পড়েন সেলফি তোলার জন্য। ব্যস! তারপই ঘটে সেই অদ্ভূত ঘটনা। পার্কার ক্যানন সজোরে এক লাথি মেরে স্টেজ থেকে নীচে ফেলে দেন ওই মহিলা ভক্তকে। এরপর অনেক ভক্তই স্টেজে ওঠেন কিন্তু কাউকেই এভাবে লাথি মেরে ফেলে দিতে দেখা যায়নি। পার্কার ওইমহিলার সঙ্গে কেন ওরকম আচরণ করেছিলেন তার কোনও সঙ্গত কারণ জানা যায়নি। পরে ক্লাব কর্তৃপক্ষ মড ক্লাবে ওই ব্যান্ডের পারফরম্যান্স নিষিদ্ধ করে দেয়।

 

.