নাশকতায় নিশানায় প্যারিস, পণবন্দির পর কুপিয়ে খুন পুলিস অফিসার

ফের নাশকতার নিশানা প্যারিস। এবার ম্যাগনাভিলে নিজের বাড়ির মধ্যেই কুপিয়ে খুন করা হল পুলিস কম্যান্ডারকে। হামলার সময়ে কর্তব্যরত ছিলেন না এই পুলিস আধিকারিক।  প্রত্যক্ষদর্শীদের দাবি ঘটনার সময়ে বাড়ির বাইরে লনে ছিলেন স্পেশাল রেইড ইউনিটের ওই অফিসার। সেসময়েই তাঁর ওপর হামলা চালায় এক দুষ্কৃতী। বাড়ির মধ্যে সপরিবারে দীর্ঘক্ষণ পণবন্দি করে রাখা হয় অফিসারকে। পরে কুপিয়ে খুন করা হয় অফিসারকে।

Updated By: Jun 14, 2016, 01:39 PM IST
নাশকতায় নিশানায় প্যারিস, পণবন্দির পর কুপিয়ে খুন পুলিস অফিসার

ওয়েব ডেস্ক : ফের নাশকতার নিশানা প্যারিস। এবার ম্যাগনাভিলে নিজের বাড়ির মধ্যেই কুপিয়ে খুন করা হল পুলিস কম্যান্ডারকে। হামলার সময়ে কর্তব্যরত ছিলেন না এই পুলিস আধিকারিক।  প্রত্যক্ষদর্শীদের দাবি ঘটনার সময়ে বাড়ির বাইরে লনে ছিলেন স্পেশাল রেইড ইউনিটের ওই অফিসার। সেসময়েই তাঁর ওপর হামলা চালায় এক দুষ্কৃতী। বাড়ির মধ্যে সপরিবারে দীর্ঘক্ষণ পণবন্দি করে রাখা হয় অফিসারকে। পরে কুপিয়ে খুন করা হয় অফিসারকে।

প্রতিবেশীদের থেকে খবর পেয়ে  ঘটনাস্থলে পৌঁছায় পুলিস। পুলিসের গুলিতে মৃত্যু হয় হামলাকারীর।  তবে শেষ রক্ষা হয়নি। বাড়ির মধ্যে থেকেই উদ্ধার হয় অফিসার ও  তাঁর স্ত্রীর রক্তাক্ত দেহ। তবে বছরতিনিকের পুত্রসন্তানকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিস।  প্রত্যক্ষদর্শীদের বয়ান থেকে পুলিস জানতে পেরেছে হামলার আগে লনে দাঁড়িয়েই নিজেকে আইসিসের সদস্য বলে দাবি করেছে আততায়ী।  একই দাবি করেছে জঙ্গি সংগঠন ঘনিষ্ঠ সংবাদমাধ্যম অ্যামোকও। তবে এখনও কোনও জোরদার প্রমাণ পায়নি পুলিস।  কট্টরপন্থী মনোভাব থেকে নাকি নিছকই ব্যক্তিগত শত্রুতার জেরেই খুন? তদন্ত শুরু করে খতিয়ে দেখছে পুলিস।

.