Pakistan: জঙ্গিদের টার্গেট এবার বিচারপতিরা! বিষ-চিঠিকে কেন্দ্র করে তোলপাড় দেশ...

চিঠিগুলি এখন ফরেনসিক ও নিরাপত্তা বিশেষজ্ঞদের কাছে। পরীক্ষা করে দেখছেন তাঁরা। তবে চিঠির সাদা পাউডার আসলে কী? তা জানা যায়নি এখনও। তদন্তের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী।

Updated By: Apr 5, 2024, 09:00 PM IST
Pakistan: জঙ্গিদের টার্গেট এবার বিচারপতিরা! বিষ-চিঠিকে কেন্দ্র করে তোলপাড় দেশ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিশানায় এবার বিচারপতিরা। বাদ গেলেন না দেশের প্রধান বিচারপতিও। ১৭ জনের কাছে পাঠানো হল বিষাক্ত পাউডার মেশানো চিঠি! ঘটনার তদন্তের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ। পাকিস্তানে তোলপাড়।

আরও পড়ুন:  Argentina: কোষাগারে টান, খরচ বাঁচাতে ৭৫ হাজার কর্মী ছাঁটাইয়ের পথে নতুন সরকার!

পাক সংবাদমাধ্যম জানিয়েছে, গত মঙ্গলবার একই ধরনের চিঠি পেয়েছেন ইসলামাবাদ হাইকোর্টে ৮ বিচারপতি। স্রেফ দেশের বিচারব্যবস্থার সমালোচনায়, ইংরেজি লেখা সেই চিঠিতে ব্যাসিলাস অ্যানথ্রাসিস শব্দটিও উল্লেখ করা হয়েছে। এরপর বুধবার চিঠি পৌঁছয় খোদ দেশের প্রধান বিচারপতি কাজী ফয়েজ ঈসা-সহ সুপ্রিম কোর্টের চার বিচারপতি ও লাহোর হাইকোর্টের ৫ বিচারপতির কাছেও।

নেপথ্যে কারা? পুলিস সূত্রে খবর, পাকিস্তানেরই তেহরিক-ই-নামুস নামে এক জঙ্গিগোষ্ঠী ঘটনার দায় স্বীকার করেছে। চিঠিগুলি এখন ফরেনসিক ও নিরাপত্তা বিশেষজ্ঞদের কাছে। পরীক্ষা করে দেখছেন তাঁরা। তবে চিঠির সাদা পাউডার আসলে কী? তা জানা যায়নি এখনও।

আরও পড়ুন:  Bugs inside Nose: নাকের ভিতর কিলবিল করছে ছারপোকা! ১৫০ খানাকে টেনে বের করলেন চিকিৎসক...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.