সোফা ছেড়ে সাদামাটা চেয়ারে বসলেন মোদী, বিদেশে প্রধানমন্ত্রীর ‘সরলতায়’ মুগ্ধ তামাম নেটদুনিয়া

ভিডিয়ো দেখা গিয়েছে, দেশে-বিদেশের একাধিক প্রতিনিধির সঙ্গে ফটো সেশন করতে উপস্থিত হয়েছেন ভারতের প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদী বিশেষ অতিথি হওয়ায় তাঁর জন্য সোফার আয়োজন করা হয়

Updated By: Sep 6, 2019, 02:57 PM IST
সোফা ছেড়ে সাদামাটা চেয়ারে বসলেন মোদী, বিদেশে প্রধানমন্ত্রীর ‘সরলতায়’ মুগ্ধ তামাম নেটদুনিয়া
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: সকালেই রাশিয়া থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভ্লাদিভসতকে গিয়ে তিনি যে সরলতার পরিচয় দিয়ে এসেছেন, সেই চর্চার রেশ এখনও কাটেনি। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল। আজ, রেলমন্ত্রী পীয়ূষ গোয়েলও ওই ভিডিয়ো পোস্ট করে লেখেন, আরও একবার প্রধানমন্ত্রীর সরলতার পরিচয় পেলাম। কী সেই ভিডিয়ো?

ভিডিয়ো দেখা গিয়েছে, দেশে-বিদেশের একাধিক প্রতিনিধির সঙ্গে ফটো সেশন করতে উপস্থিত হয়েছেন ভারতের প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদী বিশেষ অতিথি হওয়ায় তাঁর জন্য সোফার আয়োজন করা হয়। অন্যান্য প্রতিনিধিদের জন্য ছিল চেয়ার। প্রধানমন্ত্রী সেই কক্ষে প্রবেশ করতেই ওই সোফা সরানোর নির্দেশ দেন। পরে অন্যান্য প্রতিনিধিদের সঙ্গে সাদামাটা চেয়ারে বসেই ফটো সেশন করেন।

আরও পড়ুন- রাশিয়ার পূর্ব প্রান্তের উন্নতিতে ৭ হাজার কোটি টাকার ঋণ দেবে ভারত সরকার

বিদেশের মাটিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এ হেন আচরণে মুগ্ধ তামাম বিশ্ব। প্রশংসার বন্যা বইয়ে দেন দেশের নেটিজেনরাও। কেউ বলেন, লা জবাব, তাঁর সরলতা দেখে মুগ্ধ হলাম। কেউ বা বললেন, আমাদের একটি বিনম্র এবং সংযমী প্রধানমন্ত্রী রয়েছেন, যিনি বরাবরই মাটিতে পা রেখে চলেন। উল্লেখ্য, দুই দিনের সফরে মঙ্গলবার রাশিয়া যান প্রধানমন্ত্রী মোদী। সেখানে পূর্বাঞ্চল অর্থনৈতিক ফোরামে অংশগ্রহণ করেন। বৈঠক করেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন এবং জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবের সঙ্গেও। রাশিয়ার মাটিতে দাঁড়িয়ে সে দেশের পূর্ব প্রান্তের উন্নয়নের জন্য ১০০ কোটি ডলার ঋণ দেওয়ার ঘোষণা করেন নরেন্দ্র মোদী।

.