বিমানে ঘনিষ্ঠ যুগল, 'কম্বল জড়াতে বলে দায় সারলেন সেবিকা', অভিযোগ 'বিরক্ত' সহযাত্রীদের

'কম্বলের নীচেও মত্ত থাকেন যুগল'

Updated By: May 28, 2021, 10:51 AM IST
বিমানে ঘনিষ্ঠ যুগল, 'কম্বল জড়াতে বলে দায় সারলেন সেবিকা', অভিযোগ 'বিরক্ত' সহযাত্রীদের

নিজস্ব প্রতিবেদন: মাঝ আকাশে উথলে উঠল প্রেম! বিমানে সহযাত্রীদের সামনেই প্রকাশ্য়ে চুম্বন যুগলের (Couple Kiss each other in Flight)। তারপর ধীরে ধীরে ঘনিষ্ঠ অবস্থান। কারও আপত্তি শুনতে নারাজ তাঁরা। সামলাতে পারলেন না বিমানসেবিকাও। কম্বল জড়াতে বলেই দায় সারলেন। আর গোটা ঘটনায় বিরক্ত হয়ে অভিযোগই দায়ের করে বসলেন সহযাত্রীরা।

ঘটনাটি ঘটেছে পাকিস্তানের (Pakistan) একটি বেসরকারি সংস্থার বিমানে। করাচি থেকে ইসলামাবাদ যাচ্ছিল বিমানটি। সহযাত্রীদের বয়ান অনুযায়ী, বিমানের চতুর্থ রো এর আসনে বসেছিলেন ঐ যুগল। প্রথমে হঠাৎই তাঁরা চুম্বন শুরু করেন। এক সহযাত্রী আপত্তি জানালে বিমান সেবিকা এসে তাঁদের ঘনিষ্ঠ হতে বারণ করেন। অভিযোগ, যুগল তাঁকে পাত্তাই দেননি। 

আরও পড়ুন: মেহুল চোকসিকে 'অত্যাচার', শরীরে ক্ষতচিহ্ন, বিস্ফোরক অভিযোগ আইনজীবীর

কিছু যাত্রী অস্বস্তিবোধ করলে এরপর বিমান সেবিকা তাঁদের একটি কম্বল এনে দেন। কম্বল দিয়ে ঢেকে নিতে বলেন নিজেদের। অভিযোগ, কম্বল ঢেকেও তাঁরা ঘনিষ্ঠ অবস্থাতেই মত্ত হয়ে থাকে। সহযাত্রীদের আপত্তিতে তাঁরা ভ্রূক্ষেপ মাত্র করেননি। রীতিমতো বিরক্ত হয়ে বিমান থেকে নেমেই অসামরিক বিমান পরিবহন কর্তৃপক্ষের (Civil Aviation Authority) কাছে অভিযোগ করেন যাত্রীরা। বিমান সংস্থার বিরুদ্ধে উদাসীনতার কারণ দেখিয়ে অভিযোগ দায়ের করা হয়। 

গোটা ঘটনা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অনেকেই ঐ যুগলকে সমর্থনও করেছেন। আবার অনেকেই তীব্র নিন্দায় সরব হয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।  

আরও পড়ুন: প্রয়াত William Shakespeare! Vaccine নেওয়ার পরে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু

.