শিখ ধর্মাবেগে 'আঘাত' পাক মডেলের; ক্ষুব্ধ গুরুদ্বার কমিটির ধমক খেল Pakistan

শিখ সম্প্রদায়ের তরফে পাক কর্তৃপক্ষকে নির্দেশিকা ঝোলানোর কথা বলা হয়েছে।

Updated By: Nov 29, 2021, 12:25 PM IST
শিখ ধর্মাবেগে 'আঘাত' পাক মডেলের; ক্ষুব্ধ গুরুদ্বার কমিটির ধমক খেল Pakistan

নিজস্ব প্রতিবেদন: পাকমডেলের মাথায় নেই কাপড়! মানে, আব্রু। বিষয়টি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে!

জানা গিয়েছে, মডেল ওই মহিলা পাকিস্তানে 'মন্নত' নামের একটি অনলাইন ক্লোদিং স্টোর চালান। সম্প্রতি তিনি 'গুরুদ্বারা দরবার সাহিব কমপ্লেক্সে' একটি ফোটোশুট করেন। সেখানে ছবিতে দেখা গিয়েছে, তিনি গুরুদ্বারের দিকে পিছনে ফিরে পোজ দিচ্ছেন এবং তাঁর মাথা অনাবৃত, কোনও কাপড় নেই! তাঁর এই ভিডিয়ো শুটের ছবি এবং আরও কিছু ছবি ওই স্টোরের তরফে সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে, যাকে 'হাইলি অবজেকশনেবল' অ্যাখ্যা দেওয়া হয়েছে। 

'দিল্লি শিখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটি'-র প্রেসিডেন্ট পরমজিৎ সিং সারনা এই ঘটনায় তাঁর প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, বিষয়টি ভীষণই আপত্তিকর এবং তা শিখ ধর্মাবলম্বী মানুষের ধর্মীয় আবেগে আঘাত করেছে।

এখানেই না থেমে তিনি সংশ্লিষ্ট পাক কর্তৃপক্ষের কাছে আর্জি জানিয়েছেন, এবার থেকে গুরুদ্বারগুলিতে ইংরেজি এবং উর্দুতে নির্দেশিকা থাকা জরুরি যে, সেখানে আগত ভিজিটরসরা যেন কাঙ্ক্ষিত আচরণ করেন, তাঁরা যেন শিখ 'কোড অফ কন্ডাক্ট' মেনে চলেন। কেউ যেন গুরুদ্বারের দিকে পিছন ফিরে না দাঁড়ান বা সেখানে যেন তাঁদের মাথা অনাবৃত না থাকে।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: পাক-যুবকের প্রেমে ধর্মান্তরণ, বিয়ে; বাংলার মেয়েকে ফেরত পাঠাল Pakistan

.