এবার ঘরেও বেশ চাপে পাকিস্তান, সুর চড়াচ্ছে পাক সংবাদমাধ্যম

পাকিস্তানের অন্দরের এবার জঙ্গি বিরোধী হওয়া। জঙ্গিদের মদত দেওয়া প্রসঙ্গে সুর চড়াচ্ছে পাক সংবাদমাধ্যম। পাকিস্তানি দৈনিক THE NATION এই ইস্যুতে সরকারকে তীব্র আক্রমণ করেছে। দৈনিকের সম্পাদকীয়তে প্রশ্ন তোলা হয়েছে, হাফিজ সইদ, মাসুদ আজহারের মত জঙ্গি নেতাদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হচ্ছে না। THE NATION সইদ এবং মাসুদকে জাতীয় নিরাপত্তার পক্ষে বিপজ্জনক চিহ্নিত করেছে। মুম্বই হামলার চক্রী হাফিজ সইদ এবং পাঠানকোট কাণ্ডের পাণ্ডা মাসুদ আজহার এখন পাকিস্তান।

Updated By: Oct 13, 2016, 05:05 PM IST
এবার ঘরেও বেশ চাপে পাকিস্তান, সুর চড়াচ্ছে পাক সংবাদমাধ্যম

ওয়েব ডেস্ক: পাকিস্তানের অন্দরের এবার জঙ্গি বিরোধী হওয়া। জঙ্গিদের মদত দেওয়া প্রসঙ্গে সুর চড়াচ্ছে পাক সংবাদমাধ্যম। পাকিস্তানি দৈনিক THE NATION এই ইস্যুতে সরকারকে তীব্র আক্রমণ করেছে। দৈনিকের সম্পাদকীয়তে প্রশ্ন তোলা হয়েছে, হাফিজ সইদ, মাসুদ আজহারের মত জঙ্গি নেতাদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হচ্ছে না। THE NATION সইদ এবং মাসুদকে জাতীয় নিরাপত্তার পক্ষে বিপজ্জনক চিহ্নিত করেছে। মুম্বই হামলার চক্রী হাফিজ সইদ এবং পাঠানকোট কাণ্ডের পাণ্ডা মাসুদ আজহার এখন পাকিস্তান।

আরও পড়ুন- বিদেশের সব খবর

প্রকাশ্যেই ঘোরাফেরা করে তারা। এনিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছে THE NATION. কয়েকদিন আগেই পাকিস্তানের ডন পত্রিকায় একটি প্রতিবেদনে বলা হয়, জঙ্গিগোষ্ঠীকে মদত দেওয়া নিয়ে পাক সরকার এবং সামরিক নেতৃত্বের মধ্যে সংঘাত তৈরি হয়েছে। এরপরই ডনের ওই সাংবাদিক সিরিল আলমেডারের ওপর দেশ ছাড়ায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

.