Imran Khan: 'ইমরান খানের গ্রেফতারি বেআইনি',অবিলম্বে মুক্তি নির্দেশ পাক সুপ্রিম কোর্টের....

মঙ্গলবার আদালত চত্বর থেকে ইমরানকে গ্রেফতার করে পাক-রেঞ্জার্স।

Updated By: May 11, 2023, 08:37 PM IST
Imran Khan: 'ইমরান খানের গ্রেফতারি বেআইনি',অবিলম্বে মুক্তি নির্দেশ পাক সুপ্রিম কোর্টের....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্য়বধান মাত্র ২ দিনের। 'ইমরান খানের গ্রেফতারি বেআইনি', জানিয়ে দিল পাক-সুপ্রিম কোর্ট। দেশের প্রাক্তন প্রধানমন্ত্রীকে অবিলম্বে মুক্তির নির্দেশ দিল আদালত।

চেষ্টা হয়েছিল আগেও। মঙ্গলবার আলকাদির ট্রাস্ট মামলায় যখন আদালতে হাজিরা দিতে যান, তখন ইমরান খানকে গ্রেফতার করে পাক রেঞ্জার্স। শুধু তাই নয়, আদালতে বাইরে মারধর করা হয় তাঁর আইনজীবীকেও! এরপর অন্য আইনজীবীদের সঙ্গে পাক-রেঞ্জার্সের রীতিমতো হাতাহাতি শুরু হয়ে যান। আহত হন এক আইনজীবী।

কেন এই গ্রেফতারি? পাকিস্তানে দুর্নীতির মামলায় অভিযুক্ত ইমরান। তারউপর সেনাবাহিনীর সঙ্গে তাঁর সম্পর্ক ভালো নয় একেবারেই। অতীতে পাকিস্তানি সেনাকর্তাদের বিরুদ্ধে দুর্নীতি-সহ একাধিক অভিযোগ তুলেছিলেন ইমরান।

আরও পড়ুন: Pakistan: অস্থির পাকিস্তানে এখন ৩০০ টাকায় মিলছে ১ ডলার

এদিকে ইমরান খানকে গ্রেফতারির পর উত্তপ্ত হয়ে ওঠে পাকিস্তান। দেশজুড়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন পিটিআই সমর্থকরা। হামলা চালানো হয় প্রধানমন্ত্রীর বাসভবন ও সেনাবাহিনীর সদর দফতরেও। বিক্ষোভের আঁচ পৌঁছে যায় ব্রিটেন, আমেরিকাতেও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.