ভারতকে পরমাণু হামলার হুমকি দিচ্ছেন, নিজেরই প্রকাশ্যে 'প্যান্ট খুলে গেল'! (দেখুন ভিডিও)

দেশকে 'রক্ষা' করবেন কি, নিজের 'ইজ্জত'ই বাঁচাতে পারলেন না পাক প্রতিরক্ষা মন্ত্রী! ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের বদলা নিতে পরমাণু হামলার হুমকি দিয়েছিলেন। কিন্তু দেখা গেল নিজের সম্মানটাই ঠিকঠাক বাঁচাতে পারেন না তিনি। প্রকাশ্যে সবার সামনে প্যান্ট বিভ্রাট! অতিথির সঙ্গে হ্যান্ডশেকের সময় আচমকাই প্যান্টটি খুলে পড়ে যায় খাওয়াজা আসিফের।

Updated By: Oct 12, 2016, 02:07 PM IST
ভারতকে পরমাণু হামলার হুমকি দিচ্ছেন, নিজেরই প্রকাশ্যে 'প্যান্ট খুলে গেল'! (দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক : দেশকে 'রক্ষা' করবেন কি, নিজের 'ইজ্জত'ই বাঁচাতে পারলেন না পাক প্রতিরক্ষা মন্ত্রী! ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের বদলা নিতে পরমাণু হামলার হুমকি দিয়েছিলেন। কিন্তু দেখা গেল নিজের সম্মানটাই ঠিকঠাক বাঁচাতে পারেন না তিনি। প্রকাশ্যে সবার সামনে প্যান্ট বিভ্রাট! অতিথির সঙ্গে হ্যান্ডশেকের সময় আচমকাই প্যান্টটি খুলে পড়ে যায় খাওয়াজা আসিফের।

ভিডিওয় দেখা যাচ্ছে, অতিথির সঙ্গে হ্যান্ডশেকের সময় একটি গানশট হয়। আর তখনই খুলে যায় তাঁর প্যান্টটি। সেইসময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন পাক প্রশাসনের অন্য আধিকারিকরাও। একটি মিটিংয়ের জন্য রওনা দিচ্ছিলেন তিনি। কেউ কেউ অবশ্য ওই ব্যক্তি আদৌ খাওয়াজা আসিফ কি না, তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন। কিন্তু ভিডিওটি  সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল। এখনও পর্যন্ত ১ লা মানুষ এই ভিডিওটি দেখেছেন। দেখুন সেই ভিডিওটি,

.