তাঁর নামে রয়েছে ২২২৪টি গাড়ি, আকাশ ভেঙে পড়ল পাক বিচারকের মাথায়

কীভাবে এতবড় ভুল হল? প্রথমত ফাইন কাটার রশিদে গাড়ির নম্বর ভুল। তার ওপরে একজনের নামে এত গাড়ি কীভাবে নথিভূক্ত হল? বিষয়টি নিয়ে পঞ্জাব শুল্ক দফতরকে এক হাত নিয়েছে আদালত

Updated By: Oct 28, 2018, 01:10 PM IST
তাঁর নামে রয়েছে ২২২৪টি গাড়ি, আকাশ ভেঙে পড়ল পাক বিচারকের মাথায়

নিজস্ব প্রতিবেদন: ঘরে এল শুল্ক বিভাগের একটি ফাইনের রশিদ। ওই রশিদের ব্যাপারে খোঁজখবর করতে গিয়েই মাথায় হাত প্রাক্তন বিচারকের। বৃদ্ধ বয়সে হৃদরোগ হয়ে যাওয়ার যোগাড়। তিনি নাকি ২,২২৪ গাড়ির মালিক।

আরও পড়ুন-দমদম পার্কে শুটআউটকাণ্ডে সুপারি কিলার যোগ!

অবিশ্বাস্য হলেও এমন তথ্যই বলছে পাকিস্তানের পঞ্জাব কর ও শুল্ক বিভাগের এক নথি। সম্প্রতি একটি গাড়িকে ফাইন করেছিল শুল্ক বিভাগ। সেই রশিদ পাঠানো হয় ৮২ বছরের প্রাক্তন বিচারক সিকান্দার হায়াতকে। এনিয়ে শুল্ক দফতরে খোঁজ নিয়ে গিয়ে তিনি দেখেন তাঁর নামে নথিভূক্ত রয়েছে ২২২৪টি গাড়ি।

বিচারকের আইনজীবী মিঞা জাফর এনিয়ে সুপ্রিম কোর্টে গিয়েছেন। সেখানে তিনি বলেছেন তাঁর মক্কেলের কাছে রয়েছে মাত্র একটি গাড়ি। পঞ্জাব শুল্ক দফতর কীভাবে ওই ২২২৪ গাড়ির খোঁজ পেল তার ব্যাখ্যা দিক। শুল্ক দফতর থেকে যে ফাইনের রশিদ দেওয়া হয়েছে সেখানে থাকা গাড়ির নম্বর সিকান্দার হায়াতের নয়।

আরও পড়ুন-সামনেই নির্বাচন, ছত্তিসগঢ়ে মাও-হামলায় নিহত ৪ জওয়ান

কীভাবে এতবড় ভুল হল? প্রথমত ফাইন কাটার রশিদে গাড়ির নম্বর ভুল। তার ওপরে একজনের নামে এত গাড়ি কীভাবে নথিভূক্ত হল? বিষয়টি নিয়ে পঞ্জাব শুল্ক দফতরকে এক হাত নিয়েছে আদালত। দফতরের সেক্রেটারির কাছে ব্যাখ্যা তলব করেছে আদালত। বলা হয়েছে এক সপ্তাহের মধ্যে এ ব্যাপারে আদালতে রিপোর্ট দিতে হবে।

.