৩ দিন পেরিয়ে এখনও বাংলাদেশের সিলেটে চলছে 'অপারেশন টোয়াইলাইট'

প্রায় ৩ দিন পার। বাংলাদেশের সিলেটে জঙ্গি দমন অভিযান 'অপারেশন টোয়াইলাইট' এখনও অব্যাহত। গতকাল জঙ্গি ডেরায় দু-দফা বিস্ফোরণে প্রাণ হারিয়েছেন ৬ জন। তাঁদের মধ্যে ২ জন পুলিসকর্মী। জখম ৪০ জনেরও বেশি। বহুতল থেকে উদ্ধার করা হয়েছে ২৮ টি পরিবারের ৭৮ জন বাসিন্দাকে। যদিও পাঁচতলা আতিয়া মহলে এখনও অনেকে আটকে রয়েছেন বলে আশঙ্কা।

Updated By: Mar 26, 2017, 10:46 AM IST
৩ দিন পেরিয়ে এখনও বাংলাদেশের সিলেটে চলছে 'অপারেশন টোয়াইলাইট'

ওয়েব ডেস্ক : প্রায় ৩ দিন পার। বাংলাদেশের সিলেটে জঙ্গি দমন অভিযান 'অপারেশন টোয়াইলাইট' এখনও অব্যাহত। গতকাল জঙ্গি ডেরায় দু-দফা বিস্ফোরণে প্রাণ হারিয়েছেন ৬ জন। তাঁদের মধ্যে ২ জন পুলিসকর্মী। জখম ৪০ জনেরও বেশি। বহুতল থেকে উদ্ধার করা হয়েছে ২৮ টি পরিবারের ৭৮ জন বাসিন্দাকে। যদিও পাঁচতলা আতিয়া মহলে এখনও অনেকে আটকে রয়েছেন বলে আশঙ্কা।

গতকাল সাংবাদিক বৈঠক চলাকালীন একটি বিস্ফোরণ হয়। পরে বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে আরও একটি বিস্ফোরণ হয়। হামলার দায় স্বীকার করেছে ISIS জঙ্গি গোষ্ঠী। প্রথমে মনে করা হয়েছিল, আতিয়া মহলের গ্রাউন্ড ফ্লোরে জঙ্গিরা ঘাঁটি গেড়েছে। পরে জানা যায় কয়েকজন জঙ্গি দোতলা ও তিন তলায় বেশ কয়েকজনকে পণবন্দি করে রেখেছে। সেনা বাহিনী ও RAB-এর তরফে কাউকে বাড়ির বাইরে বেরোতে নিষেধ করা হয়েছে।

আরও পড়ুন, যোগী আদিত্যনাথ নিয়ে 'মার্কিন টিপ্পনী'র যোগ্য জবাব ভারতের

.