একটা পায়রার দাম প্রায় ৬০ লক্ষ টাকা!

ইতিমধ্যেই চমকে উঠেছেন নিশ্চিয়ই? একটি পায়রার দাম কিনা ৬০ লাখ টাকা! ভাবছেন, একটি পায়রার এত দাম হয় কিভাবে? কিন্তু এমন ঘটনা সত্যি।কুয়েতে একটি পায়রা বিক্রি হয়েছে প্রায় দু' লাখ ৮১ হাজার দিরহামে। ভারতীয় টাকায় কম বেশি যাঁর মূল্য ৬০ লক্ষ টাকা মতো। যার এত দাম, তার নাম গোলাবি। তবে সে যেন তেন পায়রা নয় কিন্তু। তার বিশেষ গুণ আছে। সে চমৎকার অ্যাক্রোব্যাটিক পারফর্ম করতে পারে।

Updated By: Aug 30, 2016, 09:35 AM IST
একটা পায়রার দাম প্রায় ৬০ লক্ষ টাকা!

ওয়েব ডেস্ক: ইতিমধ্যেই চমকে উঠেছেন নিশ্চিয়ই? একটি পায়রার দাম কিনা ৬০ লাখ টাকা! ভাবছেন, একটি পায়রার এত দাম হয় কিভাবে? কিন্তু এমন ঘটনা সত্যি।কুয়েতে একটি পায়রা বিক্রি হয়েছে প্রায় দু' লাখ ৮১ হাজার দিরহামে। ভারতীয় টাকায় কম বেশি যাঁর মূল্য ৬০ লক্ষ টাকা মতো। যার এত দাম, তার নাম গোলাবি। তবে সে যেন তেন পায়রা নয় কিন্তু। তার বিশেষ গুণ আছে। সে চমৎকার অ্যাক্রোব্যাটিক পারফর্ম করতে পারে।

আরও পড়ুন জেনেই হোক অথবা না জেনেই, নীল আলো শহরে বসানোর জন্য ধন্যবাদ দিতে চাই মুখ্যমন্ত্রীকে

তাই ডাক-ঢোল পিটিয়ে তাকে বিক্রি করা হয়েছে। নিলামে উঠানোর পরেই একের পর এক ডাক দিয়েছেন ক্রেতারা। সেই নিলামের ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। অনেকে এই ঘটনার কড়া সমালোচনাও করেছেন। একজন বলেছেন, একটি পায়রার দাম এত কিভাবে হয়? যদি এই পায়রার সোনার পাখনা হত, তাহলেও না হয় মানা যেত!

আরও পড়ুন  রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল SSKM হাসপাতাল

 

.