বাঁদরের বিয়ার নিয়ে বাঁদরামি

সেই কখন থেকে দড়ি দিয়ে বাঁধা অবস্থায় এক জায়গায় বসে থাকা। কার এমনটা ভাল লাগে। তারও ভাল লাগছিল না। এমন সময় মালিক এসে এক চুমুক বিয়ার খাওয়ালেন। কিন্তু ওই এক চুমুকই সার। কিছুক্ষণ পর এসে ফের এক চুমুক। এবার মেজাজটা গেছে বেজায় গরম হয়ে। শুরু হল তুমুল চিৎকার। বাধ্য হয়ে মালিক বিয়ারের বোতল হাতে দিয়ে দিলেন। এক ঢোকেই শেষ বোতল। কিন্তু নেশাটা ঠিক জমল না। আর একটু হলে মন্দ হত না। আবার শুরু হল চিৎকার। আবারও হার মানলেন মালিক। দিয়ে দিলেন আরও একটা বোতল। গোটা বোতলের বিয়ার শেষ করে এবার শান্তি।

Updated By: Mar 26, 2016, 05:03 PM IST
বাঁদরের বিয়ার নিয়ে বাঁদরামি

ওয়েব ডেস্ক: সেই কখন থেকে দড়ি দিয়ে বাঁধা অবস্থায় এক জায়গায় বসে থাকা। কার এমনটা ভাল লাগে। তারও ভাল লাগছিল না। এমন সময় মালিক এসে এক চুমুক বিয়ার খাওয়ালেন। কিন্তু ওই এক চুমুকই সার। কিছুক্ষণ পর এসে ফের এক চুমুক। এবার মেজাজটা গেছে বেজায় গরম হয়ে। শুরু হল তুমুল চিৎকার। বাধ্য হয়ে মালিক বিয়ারের বোতল হাতে দিয়ে দিলেন। এক ঢোকেই শেষ বোতল। কিন্তু নেশাটা ঠিক জমল না। আর একটু হলে মন্দ হত না। আবার শুরু হল চিৎকার। আবারও হার মানলেন মালিক। দিয়ে দিলেন আরও একটা বোতল। গোটা বোতলের বিয়ার শেষ করে এবার শান্তি।

এতক্ষণ যার নেশার গল্প বললাম, তিনি কোনও মানুষ নন। খাঁচায় বন্দি করে রাখা একটি বাঁদর। দেখে নিন এই বাঁদরের বিয়ার খাওয়ার ভিডিও।

 

.