মাদক খাইয়ে যৌনতায় লিপ্ত ৩ সন্তানের মা! 'জ্যাকপট পেয়েছি', ভাবত কিশোর...

 যখন যখনই তার মন খারাপ হত, ওই কিশোরকে ডেকে পাঠাত নিকোল। তারপরই তার হাতে নেশার দ্রব্য তুলে দিত সে। শেষে তার সঙ্গে যৌনতায় লিপ্ত হত। 

Updated By: Jan 18, 2023, 04:50 PM IST
মাদক খাইয়ে যৌনতায় লিপ্ত ৩ সন্তানের মা! 'জ্যাকপট পেয়েছি', ভাবত কিশোর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাদক খাইয়ে  ১৫ বছরের কিশোরকে যৌনতায় বাধ্য করার অভিযোগ উঠল ৩ সন্তানের মায়ের বিরুদ্ধে। আর নেশার ঘোরে ওই কিশোরও ভাবতে থাকে, সে কোনও 'জ্যাকপট' পেয়েছে! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের ক্যানটারবেররিতে।

জানা গিয়েছে, ৩ সন্তানের মা ২৮ বছরের নিকোল লাইনস ১৫ বছরের কিশোরকে মাদক দিত। গাঁজা দিত। অভিযোগ, নেশার ঘোরে ওই কিশোরও ভাবত যে সে কোনও জ্যাকপট পেয়েছে! তার প্রেমে পড়েছে যুবতী নিকোল! আর তার এই দুর্বলতার সুযোগ নিয়ে তার সঙ্গে যৌনতায় লিপ্ত হত নিকোল। যখন যখনই তার মন খারাপ হত, ওই কিশোরকে ডেকে পাঠাত নিকোল। তারপরই তার হাতে নেশার দ্রব্য তুলে দিত সে। শেষে তার সঙ্গে যৌনতায় লিপ্ত হত। 

প্রথম প্রথম নিকোলের কুকর্ম ধরতে পারেনি ওই কিশোর। নিকোলের পাতা ফাঁদে পা দেয় সে। শেষে পুরো ঘটনার কথা পুলিসকে জানায় সে। ৩ সন্তানের মা নিকোল কীভাবে তাকে 'ব্যবহার' করেছে, সে কথা পুলিসকে জানায় সে। অভিযোগের ভিত্তিতে তারপরই পুলিস নিকোলকে গ্রেফতার করে। বিচারে ২ বছরের জেল হয়েছে নিকোলের। এই ঘটনায় ওই কিশোরের যথেষ্ট মানসিক ক্ষতি হয়েছে বলেও জানিয়েছে আদালত।

আরও পড়ুন, চলন্ত স্কুটিতে উদ্দাম রোমান্স! যুগলের ভিডিয়ো ভাইরাল

দলত্যাগী বিধায়করা 'পতিতা'দের মত! বেলাগাম কংগ্রেস নেতার বিতর্কিত মন্তব্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.