ডিজিটাল ইন্ডিয়াকে সমর্থন করে প্রোফাইল ফটোতে 'তেরঙ্গার ঢেউ' জুকেরবার্গের অ্যাকাউন্টে

"ডিজিটাল ইন্ডিয়ার সমর্থনে আমি আমার প্রোফাইল পিকচার চেঞ্জ করেছি। ভারত সরকার গ্রাম অঞ্চলে ইন্টারনেট পরিষেবা সম্প্রসারণের যে অভিনব উদ্যোগ নিয়েছে তাকে আমি সমর্থন করি। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কথা বলতে আমি উৎসাহী। ডিজিটাল ইন্ডিয়াকে সমর্থন করুন-fb.com/supportdigitalindia" -নিজের প্রোফাইলে এই কথাই লিখেছেন সোশ্যাল নেটয়ার্কিং সাইট ফেসবুকের স্রষ্ঠা মার্ক জুকেরবার্গ।  

Updated By: Sep 27, 2015, 10:48 PM IST
ডিজিটাল ইন্ডিয়াকে সমর্থন করে প্রোফাইল ফটোতে 'তেরঙ্গার ঢেউ' জুকেরবার্গের অ্যাকাউন্টে

ওয়েব ডেস্ক: "ডিজিটাল ইন্ডিয়ার সমর্থনে আমি আমার প্রোফাইল পিকচার চেঞ্জ করেছি। ভারত সরকার গ্রাম অঞ্চলে ইন্টারনেট পরিষেবা সম্প্রসারণের যে অভিনব উদ্যোগ নিয়েছে তাকে আমি সমর্থন করি। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কথা বলতে আমি উৎসাহী। ডিজিটাল ইন্ডিয়াকে সমর্থন করুন-fb.com/supportdigitalindia" -নিজের প্রোফাইলে এই কথাই লিখেছেন সোশ্যাল নেটয়ার্কিং সাইট ফেসবুকের স্রষ্ঠা মার্ক জুকেরবার্গ।  

নমোর যাদুতে মাতল ফেসবুকের সদর দফতরও। ফেসবুকের টাউনহলে প্রশ্নোত্তরপর্বে প্রতিষ্ঠাতা মার্ক জুকেরবার্গের সঙ্গে হাজির মোদী। মেনলোপার্কে ফেসবুক সদর দফতরে মোদীর সঙ্গে মুখোমুখি হতে পেরে দারুন খুশি কর্মীরা।

ফেসবুক দফতরে গিয়ে মোদী বলেন, "আমার জানার পরিসরকে বাড়িয়েছে সোশ্যাল নেটওয়ার্ক। আমি বেশি পড়াশুনা করার সুযোগ পায়নি। অল্প কিছু শব্দের মধ্যেই সীমিত থাকতাম আমি। এখন আমি সারা পৃথিবীব্যাপী অগ্রসর হতে পারছি। সোশ্যাল নেটওয়ার্ক আমাকে অনেক সাহায্য করেছে"।

.