নির্মম, চাকরি ছাড়তে নারাজ স্ত্রীকে চপার দিয়ে কোপাল পাকিস্তানি

Updated By: Aug 7, 2017, 03:23 PM IST
নির্মম, চাকরি ছাড়তে নারাজ স্ত্রীকে চপার দিয়ে কোপাল পাকিস্তানি

ওয়েব ডেস্ক: চাকরি করতে পারবেন না স্ত্রী। কিন্তু, বার বার ভয় দেখানোর পরেও নাকি স্ত্রীকে বাগে আনতে পারেনি স্বামী। শেষে স্ত্রীকে ‘শাস্তি’ দিতে চপার দিয়ে টুকরো টুকরোই করে ফেলল স্বামী। পড়ুন- দুই দশক পর পাক মন্ত্রীসভায় এল হিন্দু মুখ! 

সংবাদ সংস্থা সূত্রে খবর, চাকরি ছাড়তে না চাওয়ায় স্ত্রীকে চপার দিয়ে টুকরো টুকরো করে ফেলল স্বামী। পাকিস্তানের পঞ্জাব প্রদেশের ঘটনা। লাহোর পুলিশ সূত্রে জানা যাচ্ছে, সেখান থেকে ৪১ কিলোমিটার দূরে মাঙ্গা মান্ডি থেকে নাসরিন নামে ওই মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়। ৩ সন্তানের মা নাসরিনের মৃতদেহ উদ্ধার করা হয় তাঁর বাড়ির ভিতর থেকেই। 

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, স্ত্রী কারখানায় কাজ করুন, তা না-পসন্দ ছিল মঙ্গা মান্ডির বাসিন্দা আফরাহিমের। কিন্তু, বার বার নাসরিনকে তা বলা সত্ত্বেও তিনি তা শোনেননি। আর এরপরই নাসরিনকে চপার দিয়ে টুকরো টুকরো করে ফেলে আফরাহিম। পারিবারিক সম্মান রক্ষার জন্যই আফরাহিম নামে ওই ব্যক্তি ওই কুকীর্তি করেছে বলে প্রাথমিকভাবে অনুমান করছে পুলিস।

জানা যাচ্ছে, রবিবার মাঝ রাতে সন্তানরা ঘুমিয়ে পড়লে, সেই সময় স্ত্রীকে চপার দিয়ে আঘাত করে আফরাহিম। তবে, ওই কুকীর্তি করার পর পরই বাড়ি থেকে চম্পট দেয় অভিযুক্ত ব্যক্তি। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। 

.