দুবাই বিমানবন্দরে মমতা-সুষমা সাক্ষাত

দু'জনেরই দীর্ঘ দিনের পরিচয়। এখন ব্যস্ত দু'জনই, তাই আগের থেকে দেখা কম হয়। হঠাত্ই বিদেশের মাটিতে দেখা হয়ে গেল দুই নারীর। দুবাই বিমানবন্দরে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের সঙ্গে দেখা হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।  আজ রোমে উড়ে যাওয়ার পথে দুবাই বিমানবন্দরে কিছুক্ষণ অপেক্ষা করতে হয় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে। একই সময়ে সেখানে উপস্থিত হন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। তিনিও যাবেন রোমে । দুবাই বিমানবন্দরেই দেখা হয়ে যায় দুজনের। সেখানে শুভেচ্ছা বিনিময় করেন দুজন। বেশ কিছুক্ষণ কথাও হয় দুজনের মধ্যে। ভ্যাটিকানে মাদার টেরিজার ক্যাননাইজেসন অনুষ্ঠানে যোগ দেবেন দুজনেই।

Updated By: Sep 2, 2016, 08:02 PM IST
দুবাই বিমানবন্দরে মমতা-সুষমা সাক্ষাত

ওয়েব ডেস্ক: দু'জনেরই দীর্ঘ দিনের পরিচয়। এখন ব্যস্ত দু'জনই, তাই আগের থেকে দেখা কম হয়। হঠাত্ই বিদেশের মাটিতে দেখা হয়ে গেল দুই নারীর। দুবাই বিমানবন্দরে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের সঙ্গে দেখা হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।  আজ রোমে উড়ে যাওয়ার পথে দুবাই বিমানবন্দরে কিছুক্ষণ অপেক্ষা করতে হয় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে। একই সময়ে সেখানে উপস্থিত হন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। তিনিও যাবেন রোমে । দুবাই বিমানবন্দরেই দেখা হয়ে যায় দুজনের। সেখানে শুভেচ্ছা বিনিময় করেন দুজন। বেশ কিছুক্ষণ কথাও হয় দুজনের মধ্যে। ভ্যাটিকানে মাদার টেরিজার ক্যাননাইজেসন অনুষ্ঠানে যোগ দেবেন দুজনেই।

আরও পড়ুন- ২০০৬ বাম সরকারের সিঙ্গুরের জমি অধিগ্রহণ অবৈধ: সুপ্রিম কোর্ট

তবে, রোম পাড়ি দিলেও, মুখ্যমন্ত্রীর মনজুড়ে বাংলা। দুবাই বিমানবন্দরে নেমেও তাই প্রথম প্রতিক্রিয়াই দিলেন, এদিন রাজ্যে সাধারণ ধর্মঘট নিয়ে। তাঁর কটাক্ষ, নিজেদের মুখ পোড়াতে ভবিষ্যতে যেন কেউ আর ধর্মঘট না ডাকেন। সরকারি অফিস-কাছারিতে কর্মী হাজিরা নিয়ে খুশি মুখ্যমন্ত্রী। এজন্য পুজোয় একদিন বাড়তি ছুটি দেওয়ার ভাবনাও রয়েছে তাঁর।

আরও পড়ুন- 'আজ বিজয় দিবস, আজ বিজয় দিবস'

.