Malaysia: ৭ বার বিবাহিত! তার পরেও ফের বিয়ে করতে চান শতাব্দীপ্রাচীন এই 'তরুণী'...

Malaysia: ৭ বার বিয়ে করার পরেও ফের বিয়ে করতে চান এই 'তরুণী'! পাঁচ সন্তানের জননী, ১৯ জন নাতি-পুতিও রয়েছে মালয়েশিয়ার বাসিন্দা রোম্যান্টিক বৃদ্ধা সিটি হাওয়া হুসেইনের। তাহলে কেন ফের বিয়ে করতে চান?

Updated By: Jan 12, 2024, 08:05 PM IST
Malaysia: ৭ বার বিবাহিত! তার পরেও ফের বিয়ে করতে চান শতাব্দীপ্রাচীন এই 'তরুণী'...
প্রতীকী ছবি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৭ বার বিয়ে করার পরেও ফের বিয়ে করতে চান এই 'তরুণী'! 'তরুণী' বললে হয়তো সবটা পরিষ্কার হয় না। কেননা, তাঁর বয়স ১১২ বছর। তবে তাতেও দমেননি শতাব্দীপ্রাচীন এই কনে!

আরও পড়ুন: Massive Underwater Structure: প্রায় ১৫ কোটি বছর আগে মহাসমুদ্রের তলায় শুরু অবিশ্বাস্য কাণ্ড! আজও চলছে...

পাঁচ সন্তানের জননী, ১৯ জন নাতি-পুতিও রয়েছে মালয়েশিয়ার বাসিন্দা রোম্যান্টিক বৃদ্ধা সিটি হাওয়া হুসেইনের। সন্তান রয়েছে এই নাতি-পুতিদেরও। এর পরেও বিয়ের শখ মেটেনি সিটির!

এর আগে ৭ বার বিয়ে করেছেন সিটি। তবে সম্পর্কগত দূরত্বের কারণে কোনও স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে, কোনও স্বামী মারা গিয়েছেন। আজ তাই তিনি সঙ্গহীন। ভীষণই একা। এই অবস্থায় যদি কেউ সিটিকে বিয়ে করতে চান, তবে তিনি এককথায় রাজি।

আরও পড়ুন: Winter Storm in US: প্রবল তুষারঝড়ে বিপর্যস্ত দেশের বিস্তীর্ণ অঞ্চল, বিদ্যুৎহীন লক্ষ লক্ষ ঘরবাড়ি...

মালয়েশিয়ার সিটি হাওয়া হুসেইন শতবর্ষ পেরিয়ে গেলেও দারুণ এনার্জেটিক। এখনও একা হাঁটতে পারেন, একটু ভুলে-যাওয়া ছাড়া আর সামান্য রক্তচাপের সমস্যা ছাড়া বিশেষ কোনও শারীরিক সমস্যাও তাঁর নেই। তবে, একটাই সমস্যা। ভীষণ একাকিত্বে ভোগেন তিনি। তাঁর ভাইবোন, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, চেনা-পরিচিত সকলেই একে-একে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। শুধু তিনিই রয়ে গিয়েছেন। তাঁর নিজের সময়ের আর কাউকেই তিনি পাশে পান না এখন। কার সঙ্গে কথা বলবেন? কী নিয়ে বলবেন? কেই-বা শুনবে? তাই একাকিত্ব দূর করতেই ফের বিয়ে করতে চান সিটি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.