আপনার শত্রুর বাড়তি যেকোনও পশুর বিষ্ঠা পাঠাতে পারবেন!

  সিটসেন্ডারস ডট কম (http://shitsenders.com/) নামের এক ওয়েবসাইটে অর্ডার করলে আপনার শত্রুর বাড়িতে যে কোনও পশুর বিষ্ঠা বা মল পাঠাতে পারবেন। এই ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুযায়ী সবচেয়ে বেশি অর্ডার করা হয় হাতির মল, তারপর শুয়োরের মল, গরুর গোবর। জাহাজের মাধ্যমে পৃথিবীর যে কোনও দেশে পশুদের মল পাঠানো হয় অর্ডার অনুযায়ী। অর্ডার করার সর্বাধিক তিন দিনের মধ্যে প্রেরকের শত্রুর কাছে পৌঁছে যায় পশুর মল।

Updated By: Jan 24, 2016, 07:46 PM IST
আপনার শত্রুর বাড়তি যেকোনও পশুর বিষ্ঠা পাঠাতে পারবেন!

ওয়েব ডেস্ক:  সিটসেন্ডারস ডট কম (http://shitsenders.com/) নামের এক ওয়েবসাইটে অর্ডার করলে আপনার শত্রুর বাড়িতে যে কোনও পশুর বিষ্ঠা বা মল পাঠাতে পারবেন। এই ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুযায়ী সবচেয়ে বেশি অর্ডার করা হয় হাতির মল, তারপর শুয়োরের মল, গরুর গোবর। জাহাজের মাধ্যমে পৃথিবীর যে কোনও দেশে পশুদের মল পাঠানো হয় অর্ডার অনুযায়ী। অর্ডার করার সর্বাধিক তিন দিনের মধ্যে প্রেরকের শত্রুর কাছে পৌঁছে যায় পশুর মল।

মজার বিষয় কি জানেন? সবচেয়ে বেশি অর্ডার আসে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে পাঠানোর জন্য! তবে ভিভিআইপি-দের কাছে এই পরিষেবা প্রযোজ্য হয় না বলে শুরুতেই সেইসব অর্ডার বাতিল হয়ে যায়। কী ভাবছেন? আপনি কার বাড়িতে কোন পশুর মল পাঠাবেন? তাহলেই ওই ওয়েবসাইটে চলে যান। আর অর্ডার পেজে গিয়ে অর্ডার করে দিন। কিন্তু মাথায় রাখবেন, তিনিও কিন্তু আপনার জন্য এমন উপহার পাঠিয়ে দিতে পারে!

.