পুরুষাঙ্গে তালা! কী হল বান্ধবীর জন্য প্রেমে পাগল যুবকের?

ছেলেটি বারেবারেই বান্ধবীর প্রতি তাঁর প্রেমের প্রমাণ দিতে থাকেন!

Updated By: Dec 17, 2021, 05:31 PM IST
পুরুষাঙ্গে তালা! কী হল বান্ধবীর জন্য প্রেমে পাগল যুবকের?

নিজস্ব প্রতিবেদন: বান্ধবীর প্রতি আনুগত্য প্রমাণ করতে গিয়ে শেষ পর্যন্ত হাসপাতাল পর্যন্ত ছুটতে হল যুবককে। এ প্রেম না পাগলামি?

ঘটনা প্রায় তাই। ছেলেটি থাকেন থাইল্যান্ডে। তিনি পাগলের মতো একটি মেয়েকে ভালোবাসেন। আর বারে বারেই তিনি তাঁর এই প্রেমের প্রমাণ দিতে থাকেন।

এবার কীরকম প্রমাণ দিয়েছেন? বান্ধবীর কাছে সৎ থাকার প্রমাণ দিতে নিজের প্রাইভেট পার্টে তালা ঝুলিয়ে দিয়েছেন তিনি! ঘটনাচক্রে পুরুষটির জীবনে নেমে এসেছে বিপর্যয়। আসলে যখন তাঁর গার্লফেন্ড্র তাঁকে ছেডে় অন্যত্র থাকবেন তখনও তিনি যাতে তাঁর বান্ধবীর প্রতি অনুগত থাকতে পারেন, বান্ধবী যাতে তাঁকে কোনও ভাবে সন্দেহ করতে না পারেন এবং যাতে তাঁর চিত্তচাঞ্চল্যের জেরে পদস্খলন না ঘটে সেই কারণে তিনি নিজের পুরুষাঙ্গে তালা ঝুলিয়ে দিয়েছেন। এবং তালা দেওয়ার কাজটি তিনি করেন তাঁর বান্ধবীর সামনেই।

তার পর কী হল? 

যুবকটির মা জানাচ্ছেন, তিনি হঠাৎই একদিন তাঁর ছেলের ঘর থেকে অদ্ভূত আওয়াজ আসতে শোনেন। তিনি ছেলের ঘরে ঢুকে দেখেন ছেলে চিৎকার করছেন। ছেলেকে নিয়ে তিনি হাসপাতালে ছোটেন। দেখা যায়, ছেলের পুরুষাঙ্গটি ফুলে গিয়েছে। ডাক্তার তাঁকে পরীক্ষা করে জানান, আসলে ৪৮ ঘণ্টা তালা দেওয়া থাকায় পুরুষাঙ্গের এই হাল। ডাক্তার চাবি চান রোগীর কাছ থেকে। চাবি পেলে তালা খুলে তিনি চিকিৎসা শুরু করেন। ছেলেটিকে হাসপাতালে ভর্তিও করে নিতে হয়। 

কী হয়েছিল? 

ছেলেটির মা জানান, তাঁর ছেলের বান্ধবী দুদিন আগে বাড়িতে এসেছিল। মেয়েটি পড়তে বাইরে চলে যাচ্ছে। যা নিয়ে তাঁর ছেলে খুবই আপসেট।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: পৃথিবীর আদি টেক্সট! লেখা ছিল Merry Christmas!

.