ছোট্ট মেয়েটার চুমুর জবাব যে কায়দায় দিল সিংহটা (ভিডিও)

এক ছোট্ট মেয়ের মিষ্টি চুমু। কিন্তু সবাই কী তার দাম দিতে জানে! এই যেমন চিড়িয়াখানায় বন্দি সিংহটা। চিড়িয়াখানায় মায়ের সঙ্গে ঘুরতে গিয়ে মেয়েটা সিংহের তাঁবুর সামনে এসে দাঁড়িয়ে গিয়েছিল। মোটা কাঁচের দরজা দিয়ে বানানো সেই তাঁবুর বাইরে থেকে  ছোট্ট মেয়েটা সিংহের দিকে উড়িয়ে দিয়েছিল মিষ্টি চুমু। কাঁচের বাইরে চুমু পেয়ে সে কী গর্জন সিংহটার। বাচ্চা মেয়েটা ভয় পেয়ে আঁতকে উঠেছিল সিংহের গর্জনে। এই ভিডিওটাই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়েছে। মিষ্টি চুমুর জবাবে সিংহটার হিংস্র আচরণেরও নানা ব্যাখা উঠে এসেছে।

Updated By: Mar 14, 2016, 02:20 PM IST
ছোট্ট মেয়েটার চুমুর জবাব যে কায়দায় দিল সিংহটা (ভিডিও)

ওয়েব ডেস্ক: এক ছোট্ট মেয়ের মিষ্টি চুমু। কিন্তু সবাই কী তার দাম দিতে জানে! এই যেমন চিড়িয়াখানায় বন্দি সিংহটা। চিড়িয়াখানায় মায়ের সঙ্গে ঘুরতে গিয়ে মেয়েটা সিংহের তাঁবুর সামনে এসে দাঁড়িয়ে গিয়েছিল। মোটা কাঁচের দরজা দিয়ে বানানো সেই তাঁবুর বাইরে থেকে  ছোট্ট মেয়েটা সিংহের দিকে উড়িয়ে দিয়েছিল মিষ্টি চুমু। কাঁচের বাইরে চুমু পেয়ে সে কী গর্জন সিংহটার। বাচ্চা মেয়েটা ভয় পেয়ে আঁতকে উঠেছিল সিংহের গর্জনে। এই ভিডিওটাই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়েছে। মিষ্টি চুমুর জবাবে সিংহটার হিংস্র আচরণেরও নানা ব্যাখা উঠে এসেছে।

অনেকে বলছেন, পশুটা চুমুর মানে বোঝে না। কেউ কেউ আবার বলছেন, এটা পাশবিকতা ছাড়া কিচ্ছু নয়। তবে অনেকে এমনও বলছেন, মেয়েটার ভালবাসা পেয়ে হয়তো সিংহটার নিজের কারও কথা মনে পড়ে যাচ্ছিল। অনেক দূরে এক জঙ্গলে হয়তো সিংহটার ছোট্ট মেয়েটা পড়ে আছে। আর সে বন্দি এক চিড়িয়াখানায় কাঁচের খাচায়। তাই হয়তো চুমুর জবাবে ওর হিংস্র আচরণ।

এবার ভিডিওটা দেখে আপনি ঠিক করে নিন আপনার মত।

 

Tags:
.