Largest Female Mouth: একবারে মুখে ঢুকিয়ে নেন আস্ত একটা বার্গার, ইনি বিশ্বের সবচেয়ে বড় 'হাঁ'-এর অধিকারিনী

একবারে মুখে ঢুকিয়ে নেন আস্ত একটা গ্লাস থেকে টিফিন বক্স, দেখুন Video 

Updated By: Apr 17, 2022, 08:34 PM IST
Largest Female Mouth: একবারে মুখে ঢুকিয়ে নেন আস্ত একটা বার্গার, ইনি বিশ্বের সবচেয়ে বড় 'হাঁ'-এর অধিকারিনী

নিজস্ব প্রতিবেদন: একবারে মুখে ঢুকিয়ে নিতে পারেন আস্ত একটা বার্গার। একবারে শেষ করে দিতে পারেন এক বাকেট ফ্রেঞ্চ ফ্রাইস। তিনি কে? 

তিনি নাকি বিশ্বের সবচেয়ে বড় মুখের অধিকারিনী (Largest Female Mouth)! বিশ্বের সবচেয়ে বড় 'হাঁ' করতে পারেন তিনি। বিশ্বের সবচেয়ে বড় মুখের গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ড (Guinness Book of World Records) নাকি তাঁর'ই ঝুলিতে রয়েছে। তিনি সামান্থা রামসডেল (Samantha Ramsdell)। ৩২ বছরের এই মহিলা নাকি সর্বোচ্চ ৬.৩২ সেন্টিমিটার পর্যন্ত নিজের মুখ খুলতে পারেন (Largest Female Mouth) অর্থাৎ 'হাঁ' করতে পারেন।

আমেরিকার স্ট্যান্ডফোর্ডের বাসিন্দা সামান্থা এরজন মহিলা টিকটকারও। সোশ্যাল মিডিয়াতে তাঁর বহু অনুরাগী। ২০২১-এ গিনেস বিক অফ ওয়ার্ল্ড রেকর্ডে (Guinness Book of World Records) নিজের নাম যুক্ত করেছেন তিনি। 

যদিও এই রেকর্ড গড়ার আগে, সামান্থাকে প্রমাণ করতে হয়েছে যে, কোনও প্রকার অপারেশন ছাড়াই বিশ্বের সবচেয়ে বড় মুখ তাঁর (Largest Female Mouth)।

আরও পড়ুন: Adult Video Watching Job: কাজ- অ্যাডাল্ট ভিডিও দেখা, বেতন- ৭৫ হাজার; জানুন আবেদনের উপায়

আরও পড়ুন: Viral News: উত্তেজনার বশে জোরে জোরে হস্তমৈথুন, 'ভয়ঙ্কর' কাণ্ড ঘটালেন যুবক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.