ফেসবুকে সরাসরি সম্প্রচারের সময় মাথায় লাগল গুলি, নিকারাগুয়ায় মৃত সাংবাদিক

স্থানীয় এল নুয়েভো দিয়ারিও সংবাদপত্রে সরাসরি সম্প্রচারিত হচ্ছিল সেই ছবি। তখনই পিছন থেকে গুলি এসে লাগে গাহোনার মাথায়। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সেই ছবিও ধরা পড়েছে ক্যামেরায়।

Updated By: Apr 22, 2018, 05:19 PM IST
ফেসবুকে সরাসরি সম্প্রচারের সময় মাথায় লাগল গুলি, নিকারাগুয়ায় মৃত সাংবাদিক

ওয়েব ডেস্ক: নিকারাগুয়ায় সরকার বিরোধী বিক্ষোভ ফেসবুকে সরাসরি সম্প্রচারের সময় গুলিতে খুন সাংবাদিক। মৃত সাংবাদিক অ্যাঞ্জেল গাহোনা শনিবার রাতে ব্লুফিল্ড শহর থেকে বিক্ষোভের সংবাদ সংগ্রহ করছিলেন। তখনই তাঁকে গুলি করে হত্যা করে আততায়ীরা।

শহরে পুলিস - জনতা খণ্ডযুদ্ধের পর ধ্বংসস্তূপে পরিণত হওয়া একটি এটিএম কিয়স্কের অবস্থা বর্ণনা করছিলেন গাহোনা। সঙ্গে মোবাইল ক্যামেরায় সেই ছবি তুলছিলেন এক ভিডিও সাংবাদিক। স্থানীয় এল নুয়েভো দিয়ারিও সংবাদপত্রে সরাসরি সম্প্রচারিত হচ্ছিল সেই ছবি। তখনই পিছন থেকে গুলি এসে লাগে গাহোনার মাথায়। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সেই ছবিও ধরা পড়েছে ক্যামেরায়।

কে বা কারা গুলি চালাল তা অবশ্য এখনো খুঁজে বার করতে পারেনি সেদেশের প্রশাসন। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, পুলিস বা বিক্ষোভকারী, কোন এক পক্ষ গুলি চালিয়ে থাকতে পারে। মানবাধিকার সংগঠনের পক্ষে জানানো হয়েছে, শনিবারের বিক্ষোভে মৃত্যু হয়েছে অন্তত ২৫ জনের। 

.