ভারতের বিরুদ্ধে ফের হুমকি অডিও টেপ JeM প্রধানের

ভারতীয় সেনাবাহিনীর হিরোগিরি শুধুমাত্র সিনেমাতেই। মাঠে নেমে কিছুই করতে পারে না। কাশ্মীরে উরি হামলা প্রসঙ্গে আজ এমনই মন্তব্য জেইশ-এ-মুহাম্মদ জঙ্গিগোষ্ঠীর প্রধান মৌলানা মাসুদ আজহারের। আজই তার বক্তব্য সম্বলিত একটি ৯ মিনিট ৪১ সেকেন্ডের অডিও টেপ প্রকাশ করা হয় এই JeM জঙ্গিগোষ্ঠীর পক্ষ থেকে। পাকিস্তানপন্থী এই জঙ্গি সংগঠনই ১৮ই সেপ্টেম্বরের উরি হামলার পিছনে ছিল বলে ধারণা ভারতের।

Updated By: Sep 24, 2016, 06:59 PM IST
ভারতের বিরুদ্ধে ফের হুমকি অডিও টেপ JeM প্রধানের
মৌলানা মাসুদ আজহার

ওয়েব ডেস্ক : ভারতীয় সেনাবাহিনীর হিরোগিরি শুধুমাত্র সিনেমাতেই। মাঠে নেমে কিছুই করতে পারে না। কাশ্মীরে উরি হামলা প্রসঙ্গে আজ এমনই মন্তব্য জেইশ-এ-মুহাম্মদ জঙ্গিগোষ্ঠীর প্রধান মৌলানা মাসুদ আজহারের। আজই তার বক্তব্য সম্বলিত একটি ৯ মিনিট ৪১ সেকেন্ডের অডিও টেপ প্রকাশ করা হয় এই JeM জঙ্গিগোষ্ঠীর পক্ষ থেকে। পাকিস্তানপন্থী এই জঙ্গি সংগঠনই ১৮ই সেপ্টেম্বরের উরি হামলার পিছনে ছিল বলে ধারণা ভারতের।

আরও পডুন- উরি নিয়ে সামরিক প্রধানদের সঙ্গে বৈঠক নরেন্দ্র মোদীর

প্রসঙ্গত, পাঠানকোট ও উরি হামলায় এই জঙ্গিগোষ্ঠীই জরিত বলে খবর। আর এই ঘটনাটিগুলির পরই মাসুদ আজহারের এই অডিও টেপটি অত্যন্ত তাত্‍পর্যপূর্ণ বলে ধারণা বিশেষজ্ঞ মহলের।

অডিও টেপটিতে বলা হয়েছে, "বলিউডের প্রতিটি সিনেমাতে দেখানো হয় ভারত ভালো কাজ করছে। আর পাকিস্তান খারাপ। সেই সঙ্গে সেখানে দেখানো হয় ভারতের শত্রু পাকিস্তান। আর তাতেই পাকিস্তানিদের জঙ্গি বলে প্রমাণ করে সেখানকার হিরোরা তাদের খুন করে চলে। এটা আর কতদিন চলবে?"

.