Italy PM Giorgia Meloni: মহিল সহকর্মীকে অশ্লীল ইঙ্গিত, বিচ্ছেদ ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

গত মাসে, মেলোনি সাংবাদিকদের বলেছিলেন যে গিয়ামব্রুনোর মন্তব্যের জন্য তাকে বিচার করা উচিত নয় এবং ভবিষ্যতে গিয়ামব্রুনোর আচরণ সম্পর্কে প্রশ্নের উত্তর তিনি দেবেন না। মেলোনি এবং গিয়ামব্রুনো ২০১৪ সালে একটি টিভি স্টুডিওতে দেখা করেছিলেন এবং তাদের একটি সাত বছর বয়সী কন্যা রয়েছে।

Updated By: Oct 21, 2023, 01:12 PM IST
Italy PM Giorgia Meloni: মহিল সহকর্মীকে অশ্লীল ইঙ্গিত, বিচ্ছেদ ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনি ঘোষণা করেছেন যে তিনি ১০ বছরের দীর্ঘ সম্পর্কের পর সঙ্গী আন্দ্রেয়া গিয়ামব্রুনোর থেকে আলাদা হচ্ছেন। গিয়ামব্রুনো, একজন টেলিভিশন সাংবাদিক, সাম্প্রতিক সপ্তাহে তার যৌনগন্ধি মন্তব্যের জন্য সমালোচনার মুখে পড়েছেন।

গিয়ামব্রুনো মিডিয়াসেটের একটি সংবাদ অনুষ্ঠানের উপস্থাপক। তার সাম্প্রতিক একটি অনুষ্ঠানের অফ-এয়ার ভিডিয়োতে তাকে অশ্লীল ভাষা ব্যবহার করতে দেখা গিয়েছে। পাশাপাশি নিজের শরীরের একটি বিশেষ অংশ স্পর্শ করে একজন মহিলা সহকর্মীর দিকে এগিয়ে যেতে দেখা যায়। ভিডিয়োতে দেখা গিয়েছে তিনি ওই মহিলাকে বলছেন, ‘কেন তোমার সঙ্গে আমার আগে দেখা হয়নি?’

অন্য একটি রেকর্ডিংয়ে তাকে মহিলা সহকর্মীদের বলতে শোনা গিয়েছে যে তারা যদি গ্রুপ সেক্সে অংশ নেয় তবে তারা গিয়ামব্রুনোর জন্য কাজ করতে পারে।

আরও পড়ুন: Durga Puja in Bangladesh: বাংলাদেশে ৩২৪০৮ মণ্ডপে দুর্গাপুজো, ‘ধর্ম যার-যার উৎসব সবার’ বার্তা শেখ হাসিনার

তিনি ক্যামেরার বাইরে থাকা ওই মহিলাকে বলেন, ‘আপনি কি জানেন যে (নাম না বলে) এবং আমার একটি সম্পর্ক আছে? মিডিয়াসেটের সবাই এটি জানে এবং এখন আপনিও জানেন।‘

তিনি আরও বলেন, ‘তবে আমরা একজন তৃতীয় ব্যক্তিকে খুঁজছি, যেমন আমরা তিনজন বা চারজন মিলে যৌনসঙ্গম করি আপনি কি আমাদের ওয়ার্কিং গ্রুপের অংশ হতে চান?’

গত মাসে, মেলোনি সাংবাদিকদের বলেছিলেন যে গিয়ামব্রুনোর মন্তব্যের জন্য তাকে বিচার করা উচিত নয় এবং ভবিষ্যতে গিয়ামব্রুনোর আচরণ সম্পর্কে প্রশ্নের উত্তর তিনি দেবেন না।

মেলোনি এবং গিয়ামব্রুনো ২০১৪ সালে একটি টিভি স্টুডিওতে দেখা করেছিলেন এবং তাদের একটি সাত বছর বয়সী কন্যা রয়েছে।

আরও পড়ুন: Mannequin Arrest: চুরির অভিযোগে গ্রেফতার ‘ম্যানিকুইন’!

৪৬ বছর বয়সী প্রধানমন্ত্রী একটি ডানপন্থী জোট সরকারের প্রধান হিসেবে একবছর পূর্ণ করেছেন। ঠিক সেই সময়ে এই বিভাজনের ঘটনাটি ঘটেছিল। এই জোট ঐতিহ্যগত পারিবারিক রীতিনীতিকে তাদের নীতির অন্যতম বৈশিষ্ট্য হিসাবে প্রচার করেছে।

মেলোনি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লিখেছেন, ‘আন্দ্রেয়া গিয়ামব্রুনোর সঙ্গে আমার সম্পর্ক, যা প্রায় ১০ বছর স্থায়ী হয়েছিল, এখানেই শেষ’।

তিনি আরও বলেন, ‘আমাদের পথ ভিন্ন হয়েছে, এবং এটি স্বীকার করার সময় এসেছে’।

তিনি গিয়ামব্রুনোকে ‘আমরা একসঙ্গে কাটানো দুর্দান্ত বছরগুলির জন্য, আমরা যে সমস্যার মধ্য দিয়ে গিয়েছিলাম তার জন্য এবং আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস, আমাদের মেয়ে জিনেভরা’-কে দেওয়ার জন্য ধন্যবাদ জানান।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.