#Chaiwala নীল চোখের পাক চা-ওয়ালা এখন 'রক্তচক্ষু'র অন্য মুখ

পাকিস্তানের এক নীল চোখের চা ওয়ালা। ভারত-পাক অশান্তির মাঝে সোশ্যাল মিডিয়ায় যুদ্ধ যুদ্ধ আবহে হঠাত্ই জনপ্রিয় হয়ে গেলেন নীল চোখের এক চা ওয়ালা যুবক। ইসলামাবাদের ইতওয়ারা বাজারে সে রোজ চা বিক্রি করে সংসার চালায়। ফোটোগ্রাফার জিয়া আলির ক্যামেরায় ধরা পড়া নীল চোখের পাকিস্তানি চা ওয়ালার ছবিটি ভারী অদ্ভূত। এই ছবিটিকে নিয়ে নানা কথা শুরু হয়েছে। তবে বেশিরভাগই মজার কথা।

Updated By: Oct 18, 2016, 06:20 PM IST
#Chaiwala নীল চোখের পাক চা-ওয়ালা এখন 'রক্তচক্ষু'র অন্য মুখ

ওয়েব ডেস্ক: পাকিস্তানের এক নীল চোখের চা ওয়ালা। ভারত-পাক অশান্তির মাঝে সোশ্যাল মিডিয়ায় যুদ্ধ যুদ্ধ আবহে হঠাত্ই জনপ্রিয় হয়ে গেলেন নীল চোখের এক চা ওয়ালা যুবক। ইসলামাবাদের ইতওয়ারা বাজারে সে রোজ চা বিক্রি করে সংসার চালায়। ফোটোগ্রাফার জিয়া আলির ক্যামেরায় ধরা পড়া নীল চোখের পাকিস্তানি চা ওয়ালার ছবিটি ভারী অদ্ভূত। এই ছবিটিকে নিয়ে নানা কথা শুরু হয়েছে। তবে বেশিরভাগই মজার কথা।

আরও পড়ুন- দিনের সব খবর

অনেক পাকিস্তানি ফেসবুক ইউজাররা আবার লিখছেন, নীল চোখের ওই লুকনো প্রতিবাদটা আসলে ভারতের আগ্রাসনের বিরুদ্ধে। আবার অনেকে এই চা-ওয়ালা যুবককে পাকিস্তানের নতুন পারমাণবিক অস্ত্র বলছেন। যে কোন মুহূর্তে নাকি এই পারমাণবিক অস্ত্র ভারতের ওপর ফেলা হবে। অনেকে আবার বলছেন, ভারতের চা-ওয়ালা প্রধানমন্ত্রীর জবাব, পাকিস্তানের চা-ওয়ালা আম জনতা। অনেকে আবার মজা করে লেখেন,  পাকিস্তানে এত সুন্দর দেখতে এক চা -ওয়ালা থাকে‌ন। দয়া করে, পাকিস্তানে বোমা ফেলবেন না।'

আরও পড়ুন- স্কুল সার্ভিস কমিশনের ইন্টারভিউয়ে নতুন নিয়ম

সবার আগে দিন কয়েক আগে ছবিটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন জাভেরিয়া । তার পরেই ভাইরাল হতে শুরু করে ছবিটি।  হ্যাশট্যাগ চায়ওয়ালা (#ChaiWala) একেবারে সবচেয়ে বেশি ট্রেন্ড হয়ে দাঁড়ায় টুইটারে। ফেসবুকেও রেকর্ড শেয়ার হয় এই ছবিটি। কোনও কোনও ভারতীয় এই চা-ওয়ালা যুবককে এদেশের 'কফিওয়ালা' করণ জোহরের পাকিস্তানি জবাব বলে মনে করছেন। আর মেয়েরা তো ভীষণ পছন্দ করেছে‌ন এই একটু অন্য লুকের পাকিস্তানি চা-ওয়ালাকে।   

তবে এত ট্রেন্ড হলেও পাকিস্তানের নীল চোখের চা-ওয়ালাকে এখনও খুঁজে পাওয়া যায়নি। ফোটোগ্রাফার জাভেরিয়া বলছেন, ওকে তো এবার খুঁজতেই হচ্ছে।

.