Indian Student Death In London: মর্মান্তিক! লন্ডনের রাস্তায় প্রাক্তন ভারতীয় সেনাকর্তার মেয়েকে পিষে দিল ট্রাক...

Indian Student Death In London: লন্ডনে মিলল ভারতীয় পড়ুয়ার মৃতদেহ। ঘটনাটি ঘটে গত সপ্তাহে। জানা গিয়েছে, সেন্ট্রাল লন্ডনের বাসিন্দা ছিলেন ৩৩ বছর বয়সের এই তরুণী। 

Updated By: Mar 25, 2024, 09:57 AM IST
Indian Student Death In London: মর্মান্তিক! লন্ডনের রাস্তায় প্রাক্তন ভারতীয় সেনাকর্তার মেয়েকে পিষে দিল ট্রাক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লন্ডনে মিলল ভারতীয় পড়ুয়ার মৃতদেহ। ঘটনাটি ঘটে গত সপ্তাহে। জানা গিয়েছে, সেন্ট্রাল লন্ডনের বাসিন্দা ছিলেন ৩৩ বছর বয়সের এই তরুণী। সাইকেলে চেপে বাড়ি ফিরছিলেন চিয়েস্তা কোচার নামে এই তরুণী। সেই সময় দুর্ঘটনার কবলে পড়েন তিনি। ট্রাকের নিচে চাপা পড়ে মারা যান।

চিয়েস্তা আগে NITI আয়োগে কাজ করেছিলেন। সম্প্রতি তিনি লন্ডন স্কুল অফ ইকোনমিক্স থেকে 'বিহেভিয়ারাল সায়েন্সে' পিএইচডি করছিলেন। তিনি অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল ডঃ এসপির মেয়ে। শুধু তাই নয় তাঁর বাবা ছিলেন সেলুলার অপারেটরস অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া (COAI)-এর মহাপরিচালক।

আরও পড়ুন:Indian Product in Bangladesh: পেছনে বিএনপি! বাংলাদেশে ভারতীয় পণ্য বর্জনের ডাক ১২ দলীয় জোটের

চিয়েস্তার বাবা মেয়ের চলে যাওয়ার শোকে ভেঙে পড়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'তিনি ১৯ মার্চ এলএসই থেকে সাইকেল চালিয়ে ফিরছিলেন। তখনই একটি ট্রাকের সঙ্গে তাঁর ধাক্কা লাগে। এই ঘটনায় আমরা এবং তাঁর বন্ধুরা মর্মাহত। আপনার যদি তাঁর সঙ্গে কোনও স্মৃতি থাকে, তাহলে সেইগুলি শেয়ার করতে পারেন। নিচে তার জন্য লিঙ্ক দেওয়া আছে।'

লন্ডনের এক সংবাদপত্রে অনুযায়ী ঘটনাটি ঘটেছিল ১৯ মার্চ রাত ৮.৩০ টার দিকে। দুর্ঘটনার পরে, পুলিস এবং প্যারামেডিকদের ফারিংডন এবং ক্লার্কেনওয়েল ঘটনাস্থলে এসে পৌঁছায়। চিয়েস্তা কে তাঁরা গুরুতর আহত অবস্থায় দেখতে পায়। 

মেট্রোপলিটন পুলিস জানান, চিয়েস্তাকে গুরুতর আহত অবস্থায় দেখার পর তাঁকে তৎক্ষণাৎ জরুরি পরিষেবা দেওয়া হয়। তা সত্ত্বেও, ৩৩ বছর বয়সী ওই তরুণী ঘটনাস্থলেই শেষ নিশ্বাস ত্যাগ করেন।

পুলিস আরও জানিয়েছে যে ট্রাকের চালক ঘটনাস্থলে থামে এবং বর্তমানে পুলিসকে জিজ্ঞাসাবাদে সহায়তা করছে। মামলায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। পুলিস কর্মকর্তারা দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীদের এগিয়ে আসার জন্য আবেদন করেছেন। 

আরও পড়ুন: Ram Mandir Rath Yatra| US: আমেরিকায় এবার রামমন্দির রথযাত্রা, ৮ হাজার কিমি পাড়ি দিয়ে ছুঁয়ে যাবে ৮৫১ মন্দির

নীতি আয়োগের প্রাক্তন সিইও অমিতাভ কান্ত চিয়েস্তার মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন। তিনি লেখেন, 'চিয়েস্তা কোচার আমার সঙ্গে নীতি আয়োগে LIFE প্রোগ্রামে কাজ করেছিলেন। তিনি Nudge ইউনিটে ছিলেন এবং এলইসি-তে আচরণ বিজ্ঞানে পিএইচডি করতে গিয়েছিলেন। লন্ডনে সাইকেল চালানোর সময় একটি ভয়ানক ট্র্যাফিক দুর্ঘটনায় মারা গিয়েছিলেন। খুবই তাড়াতাড়ি চলে গেলেন। আরআইপি।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.