কলম্বোতে রহস্যজনক মৃত্যু ভারতীয় দম্পতির

২৭ মার্চ কলম্বো গিয়েছিলেন এক ভারতীয় দম্পতি। শুক্রবার চৌঠা এপ্রিল ,রহস্যজনক ভাবে মিলল ওই দম্পতির মৃতদেহ। মৃতদের একজনের বয়স ৩০ এবং অন্যজনের ২৮।  ওয়েল্লাওয়াতা শহরের একটি অভিজাত  হোটেলের ঘর  থেকে উদ্ধার করা হয় তাদের নিথর দেহ। শ্রীলঙ্কা পুলিস ঘটনাটির তদন্ত শুরু করেছে।  কলম্বোর মেট্রোপলিটান অঞ্চল ওয়েল্লাওয়াতা শহরে এক সপ্তাহ ধরে ছিলেন তাঁরা। ২৭ মার্চ কলম্বো যাওয়ার পর থেকে ওই শহরেই ছিলেন ভারতীয় দম্পতি।

Updated By: Apr 3, 2015, 08:20 PM IST
 কলম্বোতে রহস্যজনক মৃত্যু ভারতীয় দম্পতির

কলম্বো: ২৭ মার্চ কলম্বো গিয়েছিলেন এক ভারতীয় দম্পতি। শুক্রবার চৌঠা এপ্রিল ,রহস্যজনক ভাবে মিলল ওই দম্পতির মৃতদেহ। মৃতদের একজনের বয়স ৩০ এবং অন্যজনের ২৮।  ওয়েল্লাওয়াতা শহরের একটি অভিজাত  হোটেলের ঘর  থেকে উদ্ধার করা হয় তাদের নিথর দেহ। শ্রীলঙ্কা পুলিস ঘটনাটির তদন্ত শুরু করেছে।  কলম্বোর মেট্রোপলিটান অঞ্চল ওয়েল্লাওয়াতা শহরে এক সপ্তাহ ধরে ছিলেন তাঁরা। ২৭ মার্চ কলম্বো যাওয়ার পর থেকে ওই শহরেই ছিলেন ভারতীয় দম্পতি।
 
হোটেল মালিক কে পুলিস জিজ্ঞাসাবাদ করলে, তিনি বলেন," বৃহস্পতিবার রাতেই শেষবার ওই দম্পতি কে হোটেল রুমের বাইরে দেখেছিলেন তিনি। তারপর আর তাঁদের ঘরের বাইরে দেখা যায়নি।"   শুক্রবার সকালে দম্পতির নিথর দেহ দেখার পর সঙ্গে সঙ্গে পুলিসে খবর দেন হোটেল মালিক।  ঠিক কি কারণে মৃত্যু হল ওই দম্পতির? এই বিষয়ে এখন পর্যন্তে ধন্দে পুলিস। সন্দেহজনক মৃত্যুর পেছনে কী কারণ রয়েছে, খতিয়ে দেখছে পুলিস।  

.