দুবাইয়ের পার্কে ঘুরবে ভূত, জম্বি আর দৈত্যরা!

আপনি কি কার্টুন দেখতে পছন্দ করেন? কিংবা হলিউডের অ্যানিমেশনের সিনেমা? তাহলে আপনার জন্য সুখবর। দুবাইয়ে গড়ে উঠতে চলেছে এমন একটি অ্যামিউজমেন্ট পার্ক, যেখানে গেলে আপনার মনে হবে, যেন আপনি সেই কার্টুনের দুনিয়াতেই চলে গিয়েছেন।

Updated By: Mar 28, 2016, 01:13 PM IST
দুবাইয়ের পার্কে ঘুরবে ভূত, জম্বি আর দৈত্যরা!

ওয়েব ডেস্ক: আপনি কি কার্টুন দেখতে পছন্দ করেন? কিংবা হলিউডের অ্যানিমেশনের সিনেমা? তাহলে আপনার জন্য সুখবর। দুবাইয়ে গড়ে উঠতে চলেছে এমন একটি অ্যামিউজমেন্ট পার্ক, যেখানে গেলে আপনার মনে হবে, যেন আপনি সেই কার্টুনের দুনিয়াতেই চলে গিয়েছেন।

জম্বিয়াস, মনস্টার, ঘোস্টের মুখোমুখি হওয়ার সাহস আছে তো? জিজ্ঞাসা করলাম কারণ, এবার দুবাইয়ের এই অ্যামিউজমেন্ট পার্কে এরাও থাকবে আপনাদের সঙ্গে। ২৭টি আকর্ষণীয় রাইড থাকতে চলেছে এই পার্কে। তবে এই পার্কে এনজয় করার জন্য আরও কয়েকটা দিন আপনাকে অপেক্ষা করতে হবে। আগামী অক্টোবর মাসে চালু হচ্ছে দুবাইয়ের মোশনগেট পার্ক।

দুবাইয়ের এই পার্ক একেবারে হলিউডের সিনেমার আদলে তৈরি। হাউ টু ট্রেইন ইওর ড্রাগন, কুং ফু পান্ডা, স্মার্ফের মতো হলিউডের বিখ্যাত সব সিনেমার আদলে তৈরি হচ্ছে এই পার্ক। প্রসঙ্গে দুবাই পার্ক অ্যান্ড রিসর্টের চিফ অপারেটিং অফিসার জানিয়েছেন, সিনেমা দেখতে কে না ভালোবাসেন। তার ওপর সেটা যদি হলিউডের বিখ্যাত সব অ্যানিমেটেড সিনেমা হয়, তাহলে তো আর কথাই নেই। নতুন রকমের এই পার্ক দর্শকদেরও ভালো লাগবে আশা করা যাচ্ছে। অন্যান্য পার্কের থেকে আলাদা রকমের কিছু করতে চেয়েছিলেন তাঁরা। আর তাই কার্টুন ছবির দুনিয়ার মতো সাজিয়ে তুলেছেন এই পার্কটিকে।

.