ফ্রান্সে স্কুলে এলোপাথাড়ি গুলি, মৃত ৪

ফ্রান্সে একটি স্কুলে এক বন্দুকবাজের এলোপাথাড়ি গুলিতে মৃত্যু হল ৪ জনের। মৃতদের মধ্যে ৩ জন শিশু ও একজন প্রাপ্ত বয়স্ক। এছাড়া ২ জন ব্যক্তি আহত হয়েছেন বলে স্থানীয় পুলিস সূত্রে খবর।

Updated By: Mar 19, 2012, 04:11 PM IST

ফ্রান্সে একটি স্কুলে এক বন্দুকবাজের এলোপাথাড়ি গুলিতে মৃত্যু হল ৪ জনের। মৃতদের মধ্যে ৩ জন শিশু ও একজন প্রাপ্ত বয়স্ক। এছাড়া ২ জন ব্যক্তি আহত হয়েছেন বলে স্থানীয় পুলিস সূত্রে খবর। সোমবার ফ্রান্সের তওলাস শহরে একটি ইহুদি স্কুল চত্ত্বরে হঠাত্‍ই এক বন্দুকবাজ ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে।
এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, এদিন স্কুল শুরু হওয়ার সময় হামলাকারী একটি কালো স্কুটার নিয়ে স্কুল চত্ত্বরে ঢোকে। এরপরই বেপরোয়া গুলি চালাতে শুরু করে সে। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী কালো স্কুটার ও হামলাকারীর সন্ধান চালাচ্ছে পুলিস। হামলাকারীকে ধরতে গোটা তওলাস শহর ঘিরে ফেলা হয়েছে। রাস্তায় রাস্তায় গাড়ি ও বাইক তল্লাসিও শুরু করেছে পুলিস।
প্রসঙ্গত, গত সপ্তাহে ফ্রান্সের ওই এলাকাতেই এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির গুলিতে মৃত্যু হয় ২ জন সেনা জওয়ানের। গুরুতর আহত হন আরও এক সেনা। এই ঘটনার সঙ্গে সোমবার স্কুলে গুলিচালনার ঘটনার যোগসূত্র রয়েছে বলেই মনে করছে পুলিস।

.